শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়প্রকাশিত হলো বাদশাও চলচ্চিত্রের গান

প্রকাশিত হলো বাদশাও চলচ্চিত্রের গান

রাহাত ফাতেহ আলী খানের ভক্তদের জন্য সুখবর। নতুন গান নিয়ে আবারও ভক্তদের সামনে হাজির হচ্ছেন তিনি। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, বাদশাও চলচ্চিত্রের জন্য নতুন আঙ্গিকে তৈরি করা ‘মেরে রাসকে কামার’ গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন মনোজ মুনতাসির এবং গানটি পুনরায় সম্পাদনা করেছেন তানিশক বাগচী।

সুফী ঘরানার এই গান প্রথমে গিয়েছিলেন রাহাত ফাতেহ আলী খানের বাবা, কাওয়ালি ও সুফী গানের জনপ্রিয় শিল্পী, নুসরাত ফাতেহ আলী খান। ইউটিউবে গতকাল প্রকাশিত গানটির লাইকের সংখ্যা ইতিমধ্যেই ৩১ হাজার ছাড়িয়েছে। গানটির চিত্রায়নে দেখা গেছে অজয় দেবগন ও ইলিয়ানা ডি ক্রুজকে। অজয় ও ইলিয়ানা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন ‘সিরিয়াল কিসার’খ্যাত ইমরান হাসমি, ‘কমান্ডো’খ্যাত বিদ্যুৎ জামাল,  ‘জান্নাত টু’খ্যাত এশা গুপ্তা। ছবিটির কাহিনী লিখেছেন রজত আরোরা।

ছবিটির কাহিনী অনুযায়ী, বাদশাও চলচ্চিত্রে এই ছয়জনকে দেখা যাবে স্বর্ণভর্তি একটি ট্রাক লুট করতে। আর এই ট্রাক লুট করার জন্য তাদের মোকাবিলা  হবে সশস্ত্র বাহিনীর সঙ্গে। যাদের পাহারায় প্রায় ৬০০ কিলোমিটার রাস্তা ধরে এই স্বর্ণভর্তি ট্রাক নিয়ে যাওয়া হবে। আর এখানেই গল্প বা কাহিনীর মূল আকর্ষণ।

ছবিটির বেশির ভাগ শুটিংয়ের কাজ করা হয়েছে রাজস্থানে, যাতে ছবিটিতে ধুলিধূসরভাব বজায় থাকে। ছবিটির গানগুলো সম্পাদনা করেছেন অঙ্কিত তিওয়ারি। ছবিতে একটি বিশেষ গানে তাল মেলাবেন বেবি ডলখ্যাত সানি লিওন। ছবিটি পরিচালনা করেছেন মিলন লুথারিয়া। এই বছরের ১ সেপ্টেম্বর অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ