শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়লাইভ ইন ঢাকা’ শিরোনামে একটি কনসার্টে অংশ নেওয়ার জন্য ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী...

লাইভ ইন ঢাকা’ শিরোনামে একটি কনসার্টে অংশ নেওয়ার জন্য ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী ঢাকায়

বলিউডের কিংবদন্তি অভিনেত্রি শর্মিলা ঠাকুর ও ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী জিৎ গাঙ্গুলী এখন ঢাকায়। শুক্রবার দুপুরে তাঁরা ঢাকায় এসে পৌঁছান। ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা’ শিরোনামে একটি কনসার্টে অংশ নেওয়ার জন্য ঢাকায় এসেছেন তাঁরা। শনিবার সন্ধ্যা ৬টায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে কনসার্টটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কনসার্টটি আয়োজন করেছে চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট। অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস ও স্বাগতা।

চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্টের সিইও অনন্য রুমা বলেন, ‘আজ দুপুরে বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর ও ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী জিৎ গাঙ্গুলী ঢাকায় এসে পৌঁছেছেন। এখন তাঁরা একটি  অভিজাত হোটেলে অবস্থান করছেন। আশা করছি, আগামীকাল সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে কনসার্টটি  আমরা করতে পারব।

রুমা আরো বলেন ‘আমরা সব সময় মানুষকে বিনোদন দিতে চেষ্টা করি। শর্মিলা ঠাকুর ও জিৎ গাঙ্গুলী ভারতের পাশাপাশি বাংলাদেশেও অনেক জনপ্রিয়। এক শ্রেণির দর্শক আছেন, যাঁরা তাঁদের অনুষ্ঠান সরাসরি দেখতে চান। এ কারণে আমরা এই অনুষ্ঠানের আয়োজন করেছি। সবার সহযোগিতা পেলে আগামীতেও আরো এ ধরনের অনুষ্ঠান আমরা আয়োজন করব। শর্মিলা ঠাকুর ১৯৫৯ সালে সত্যজিৎ রায় পরিচালিত ‘অপুর সংসার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। প্রথম ছবিতেই তিনি ব্যাপক প্রশংসিত হন। এরপর চলচ্চিত্রে তিনি নিজের অবস্থান তৈরি করেন। ২০১৩ সালে ভারতের রাষ্ট্রীয় সম্মাননা ‘পদ্মভূষণ’ লাভ করেন শর্মিলা। ভারতের সেন্সর বোর্ডের প্রধান ও কান চলচ্চিত্র উৎসবে জুরি বোর্ডের সদস্য ছিলেন তিনি।  বর্তমানে তিনি ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করছেন।জিৎ গাঙ্গুলী ভারতের একজন সংগীত পরিচালক ও গায়ক। হিন্দি ও বাংলা সংগীত পরিচালনার পাশাপাশি গান গেয়েও জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

আরও পড়ুন

সর্বশেষ