রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদটপএকই মঞ্চে সালমান-ঐশ্বর্যা

একই মঞ্চে সালমান-ঐশ্বর্যা

বিনোদন ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

বলিউডের সেলিব্রিটিরা তাঁদের জীবন নিয়ে নাটক নতুন দেখছেন না নিশ্চয়? এই যেমন ধরুন, প্রাক্তন প্রেমিকের সঙ্গে পার্টিতে দেখা হওয়া মানেই মিডিয়ার সামনে মুখ ভার করে রীতিমতো সিন ক্রিয়েট- সে সবের দিন তো এখন শেষ। এখন পুরনো মান-অভিমান ভুলে বলিউডের প্রেমিক-প্রেমিকারা একসঙ্গে ছবি করছেন, হয়ে উঠেছে এটাই দস্তুর। রণবীর-দীপিকা সে পালা সেরে ফেলেছেন, শাহরুখ-কাজলকে নিয়ে একসঙ্গে ছবির কথা চলছে। এই তালিকাতেই এবার নাম লেখালেন সলমন খান এবং তাঁর প্রাক্তন প্রেমিকা ঐশ্বর্যা রাই বচ্চন। এবার নাকি অনেকদিন পর একই মঞ্চে এই দুজনের মুখ দেখাদেখি হতে চলেছে। তা নিয়ে বলিউডে ফিসফিসের শেষ নেই। স্বাধীনতা দিবসে উত্তরাখণ্ডের বিপর্যয়ের ত্রান স্বরূপ, ৭ ঘণ্টা ব্যাপী এক ম্যারাথনের আয়োজন করা হয়েছে। থাকবেন সিনেমা জগতের বহু মানুষ। থাকবেন এই দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকা যুগলও। সালমান-ঐশ্বর্যাকে নিয়ে তাই জল্পনা তুঙ্গে!

একটি বিখ্যাত টেলিভিশন চ্যানেলে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠান থেকে উঠে আসা সমস্ত টাকা তুলে দেওয়া হবে উত্তরাখন্ডের প্রাকৃতিক বিপর্যস্তদের হাতে। অমিতাভ বচ্চন, ঐশ্বর্যা রাই, অজয় দেবগন, সলমন খান, লতা মঙ্গেশকর, কাজল, শঙ্কর-এহসান-লয়, প্রীতম, আয়ুষ্মান খুরানা, প্রসুন যোশী প্রমুখ থাকবেন এই অনুষ্ঠানে। কিন্তু সবার চোখ আপাতত সলমন-ঐশ্বর্যার দিকেই। কেন না, শ্বশুড় অমিতাভের সঙ্গে এক মঞ্চে থাকলেও স্বামী অভিষেক মোটেও থাকছেন না। ‘সাথ হ্যায় হম উত্তরাখন্ড’ নামের এই অনুষ্ঠানেই তাই মুখোমুখি এঁরা দুজন।

অবশ্য আরও কিছু প্রশ্ন এখানেও উঠে আসছে। বলিউডি সেলিব্রিটিরা নাকি কিছুই নিজেদের প্রোমোশন বাদ দিয়ে করেন না। সলমন খানের নিজস্ব সংস্থা ‘বিয়িং হিউম্যান’-কে নিয়েই তাই তিনি এখানে আসছেন। আর সেই রথ দেখা কলা বেচার সঙ্গেই আসছে ঐশ্বর্যা ও তাঁদের বহু বছর পর একসঙ্গে মঞ্চে ওঠা। কিন্তু এটুকুতে গুঞ্জনের শেষ নেই। ছেলেমানুষ বলে বলিউডে পরিচিত সলমন আবার এখানেও কিছু ছেলেমানুষি করে বসবেন না তো? বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে যেমন সহসা উদ্যোগ নিয়ে শাহরুখ খানের দিকে হাত বাড়িয়ে দিয়েছিলেন, এখানে আবার তেমনই বন্ধুত্বের হাত ঐশ্বর্যার দিকে বাড়াবেন না তো? স্বামী না থাকলেও শ্বশুরের নজরদারিতে বচ্চন বধূ ভাল মতোই থাকবেন। তাই ওই দিন আরও কী কী হয়, তা নিয়েই উত্তেজনায় ফুটছে বলিউড।

আরও পড়ুন

সর্বশেষ