সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন সালাম

জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন সালাম

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদ্যবিদায়ী প্রশাসক মো. আবদুস সালাম। ১ ডিসেম্বর সকালে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সামসুল আরেফিনের কাছে তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন।
বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক সামসুল আরেফিন বলেন, চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে বৃহস্পতিবার সকালে মনোনয়নপত্র দাখিল করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম। ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে অংশ নিতে নির্বাচন অফিস থেকে চেয়ারম্যান ও সদস্যপদে অনেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিচ্ছেন।
চট্টগ্রাম জেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একক প্রার্থী উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালামের সাথে মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সাহাবউদ্দিন, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুলসহ দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।
জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত ২৫ নভেম্বর রাতে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকারের মনোনয়ন বোর্ডের সভায় চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে আবদুস সালামকে মনোনয়ন দেওয়া হয়। চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইতোমধ্যে আবদুস সালাম ও নারায়ণ রক্ষিত মনোনয়নপত্র দাখিল করেছেন। ১ ডিসেম্বর পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। ৩ ও ৪ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১১ ডিসেম্বর। নির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১২ ডিসেম্বর।
আরও পড়ুন

সর্বশেষ