শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েমেহেরপুরে যুবদলকর্মীকে কুপিয়ে হত্যা

মেহেরপুরে যুবদলকর্মীকে কুপিয়ে হত্যা

পূর্ব শত্রুতার জের ধরে আবুল খায়ের (৩৫) নামের বিএনপির এক নেতার ছোট ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পায়ের রগ কেটে প্রতিপক্ষের লোকজন হত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে। আবুল খায়ের থানাপাড়া এলাকার করিম মালিথার ছেলে ও গাংনী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ইনসারুল হক ইনসুর ছোট ভাই। ০৩ অক্টোবর ভোর ৪টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল খায়েরের মৃত্যু হয়।

জানা যায়, ০২ অক্টোবর দিনগত রাত ৯টার দিকে বাড়ির পাশে গাছ ফেলে চলন্ত মোটরসাইকেল থেকে নামিয়ে আবুল খায়েরকে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে কোপানো হয়। এ সময় তার দুই পায়ের রগ কেটে ফেলে রেখে পালিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। পরে পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় আবুল খায়েরকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে অবস্থার অবনতি হলে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সেলিম উদ্দীন জানান, আহত আবুল খায়েরের দুই পায়ের রগ কাটা ও আঘাতে মাথার মাঝখানে গুরুতর জখম হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। আবুল খয়েরের বড় ভাই বিএনপি নেতা ইনসারুল হক জানান, পূর্ব শত্রুতার জের ধরে গাংনী পৌরসভার ওলিপাড়া এলাকার বাবু ওরফে কানা বাবু, আকছার হোসেন ও তার ছেলে রিপন হোসেন, আব্দুস সোবহানসহ তার ক্যাডার বাহিনীর লোকজন ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আমার ভাইকে ফেলে রেখে পালিয়ে যায়। তিনি আরো জানান, এর আগে হামলাকারীরা তার ইট ভাটায় চাঁদা দাবি করে আসছিল। না দিতে চওয়ায় প্রতিনিয়ত হুমকি দিতো। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

সর্বশেষ