শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসাগরিকায় ভেজিটেবল অয়েল মিলে অগ্নিকাণ্ড

সাগরিকায় ভেজিটেবল অয়েল মিলে অগ্নিকাণ্ড

নগরীর সাগরিকার বন্ধ হয়ে যাওয়া জেসমিন ভেজিটেবল অয়েল মিলে বৈদ্যুতিক প্যানেল বোর্ডের গোলযোগ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ১০ জুন ভোর পাঁচটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষের টেলিফোন অপারেটর নজরুল ইসলাম জানান, জহির আহমেদের মালিকানাধীন জেসমিন ভেজিটেবল অয়েল মিলে আগুন লাগার খবর পেয়ে বন্দর ও আগ্রাবাদ ফায়ার স্টেশন থেকে চারটি গাড়ি পাঠানো হয়। তারা পৌনে সাতটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিনি জানান, স্টিল কাঠামোর ছয় তলা কারখানাটির বৈদ্যুতিক প্যানেল বোর্ড থেকে আগুন লেগেছে। অগ্নিকাণ্ডে কারখানার বয়লার, চিমনি, মেশিনারি ও নথিপত্র পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয়ে কাজ করছে ফায়ার সার্ভিস। তবে কারখানাটি বন্ধ থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে, বন্দর থানার গোসাইলডাঙ্গ‍া এলাকায় বৈদ্যুতিক গোলযোগ থেকে সৃষ্ট আগুনে মো. রফিকের মালিকানাধীন একটি সেমিপাকা বসতঘর ও দারুল ইসলামের মালিকানাধীন একটি কনফেকশনারি দোকান পুড়ে গেছে। শুক্রবার সকাল ছয়টা ২০ মিনিটে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের বন্দর ও ইপিজেড স্টেশনের দুটি গাড়ি পৌনে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আরও পড়ুন

সর্বশেষ