মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়শাবানার অনুরোধ আমার পুরোনো সিনেমা দেখাবেন না

শাবানার অনুরোধ আমার পুরোনো সিনেমা দেখাবেন না

বিনোদন ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

এ দেশের চলচ্চিত্রের কিংবদন্তি শিল্পী চট্টগ্রামের মেয়ে শাবানা দীর্ঘদিন ধরেই আমেরিকা প্রবাস যাপন করছেন। তবে মাঝে দু-তিনবার নিজ শ্বশুরালয় যশোরে এসে কিছুটা গণসংযোগ করলে পুরো শহরে গুঞ্জন ওঠে শাবানা খুব শিগগিরই সক্রিয় রাজনীতিতে আসছেন। তবে এই খবরটিকে ঠিক উড়িয়েও দেওয়া যায় না। কারণ, এমন প্রশ্নে শাবানা উপস্থিত সাংবাদিকদের ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই বলেননি।

আমেরিকায় বাংলা কমিউনিটির বিভিন্ন অনুষ্ঠানেও খুব একটা দেখা যায় না শাবানাকে। একান্ত ঘনিষ্ঠজন ছাড়া কারও অনুষ্ঠানে হাজির হন না। তবে সমপ্রতি এক ঘরোয়া আড্ডায় আমেরিকায় শাবানা জানিয়েছেন, স্থানীয় টিভি চ্যানেলে ও বাংলাদেশি চ্যানেলগুলোতে এই রমজান মাসে তার চলচ্চিত্রগুলো যেন না প্রচার করা হয়। কারণ এমনিতেই শাবানা দীর্ঘ প্রবাস যাপনের আগে থেকেই বেশ রাখঢাক করে চলছেন। নিজের জীবনযাত্রার আঙ্গিকও বদলে ফেলেছেন।

শাবানার কথায়, ‘আমি অনুরোধ করব আমার পুরোনো সিনেমাগুলো যাতে আর তারা কখনোই না প্রচার করে। তবে এটাও যদি সম্ভব না হয়, তবে যেন অন্তত এই রমজান মাসে প্রচার না করা হয়। কারণ, এখন এই বয়সে এসে নিজের এই চরিত্রগুলো দেখলে বিব্রত হতে হয়। এ ছাড়া আমি নিজেও আমার লাইফস্টাইল বদলে নিয়েছি। জানি দর্শকদের ভালোবাসাতেই আজ আমি শাবানা হয়েছি। কিন্তু সবকিছু তো একটা সময়ের সৌন্দর্যের ওপরেও নির্ভর করে। তাই এটা আমার একান্ত অনুরোধ।’

আরও পড়ুন

সর্বশেষ