শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েফরিদপুরে গণপিটুনিতে ৪ ডাকাত নিহত

ফরিদপুরে গণপিটুনিতে ৪ ডাকাত নিহত

ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের চরদুর্গাপুর ও চৌধুরীডাঙ্গি গ্রামে গণপিটুনিতে ৪ ডাকাত নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের নামপরিচয় এখনো জানা যায়নি। চরমাধবদিয়া ইউনিয়নের চেয়ারম্যান তুহিনুর রহমান মন্ডল  জানান, গণপিটুনিতে ইউনিয়ের চরদুর্গাপুর গ্রামে ২জন ও চৌধুরীডাঙ্গি এলাকায় আরো ২জনসহ মোট ৪জন সন্দেহভাজন ডাকাত নিহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ২টার দিকে ওই গ্রামে মমিন খাঁ’র বাড়িসহ আশেপাশের ৪টি বাড়িতে ১০/১২ জন ডাকাত হানা দেয়। ডাকাতরা বাড়ির সবাইকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুটে নিয়ে পালিয়ে যায়। এসময় বাড়ির লোকজন চিৎকার দিলে এলাকাবাসী চারদিক থেকে ডাকাতদের ঘেরাও করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই ৪ ডাকাত নিহত হয়। ডাকাতদের হামলায় ৩ গ্রামবাসীও আহত হয়েছেন বলে জানা গেছে।

সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিউদ্দিন আহম্মেদ বলেন, ডাকাতি করে পালানো সশয় গ্রামবাসী তাদের ধাওয়া করে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই ৪জন নিহত হয়।  ঘটনাস্থল থেকে একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এএসপি। ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন  জানান, এ ঘটনার পর ওই দুই এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ