মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদরাজনীতিনতুন করে ষড়যন্ত্র করতে লন্ডন গেছেন খালেদা জিয়া

নতুন করে ষড়যন্ত্র করতে লন্ডন গেছেন খালেদা জিয়া

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া নতুন করে ষড়যন্ত্র করতে লন্ডন গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা। শুক্রবার আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় আওয়ামী লীগ নেতারা এ মন্তব্য করেন। তবে এবার কোনো ষড়যন্ত্র করলে খালেদা জিয়া রাজনীতি থেকে বিতাড়িত হবেন বলে সতর্ক করে দিয়েছেন তারা। আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন বলেন, খালেদা জিয়া নতুন ষড়যন্ত্রের জাল বুনার জন্য লন্ডন গেছেন। এর আগে মানুষ পুড়িয়ে মেরে ষড়যন্ত্র সফল করার চেষ্টা করেছিলেন, কিন্তু পারেননি। তিনি বলেন, আপনাকে আর ষড়যন্ত্র করতে দেওয়া হবে না। রাজনীতি করতে চান ষড়যন্ত্রের পথ বাদ দিয়ে রাজনীতি করেন। ষড়যন্ত্র করতে গেলে আর রাজনীতি করতে পারবেন না। এই ষড়যন্ত্র করার জন্য আপনার দলের নেতারাও আপনার ডাকে আসবে না।

সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া নতুন করে ষড়যন্ত্র করতেই লন্ডনে এয়ারপোর্ট থেকে পুত্র তারেকের সঙ্গে অজ্ঞাত স্থানে চলে গেছেন।  তিনি বলেন, একবার ষড়যন্ত্র করে সংসদ থেকে বিতাড়িত হয়েছেন। এবার ষড়যন্ত্র করলে রাজপথ থেকে ও রাজনীতি থেকে বিতাড়িত হবেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি-জামায়াত দুষ্কৃতিকারীদের দলে পরিণত হয়েছে। খালেদা জিয়া এই দুষ্কৃতিকারীদের নেত্রী। আর তারেক রহমান এই সন্ত্রাসী দুষ্কৃতিকারীদের গড়ফাদার, কমান্ড ইন চিফ। তিনি বলেন, বিএনপিকে রক্ষা করতে হলে খালেদা, তারেককে বিএনপি থেকে বাদ দিতে হবে। তাদের বাদ দিয়ে রাজনীতিকে কলুষমুক্ত করতে হবে। সংগঠনটির সভাপতি অ্যাভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন-আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওসার প্রমুখ। আলোচনা সভা শেষে বার্ণঢ়্য এক র‌্যালি বের হয়। বেলুন ও পায়রা উড়িয়ে র‌্যালি উদ্বোধন করেন সাহারা খাতুন ও হাছান মাহমুদ।

আরও পড়ুন

সর্বশেষ