সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদআরো খবর......এরিককে চুরি করেন বিদিশা, এরশাদ বাবা নন!

এরিককে চুরি করেন বিদিশা, এরশাদ বাবা নন!

এরশাদ ও বিদিশা বিয়ের আগেই এরিক আসে তাদের সংসারে আর এই নাটকে ফেঁসে যেতে বসেছে সাবেক রাষ্ট্র প্রধান জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এরশাদের বিরুদ্ধে হত্যা ও গুমের মামলা দায়ের হতে পারে বলে গোয়েন্দা সূত্রগুলো নিশ্চিত করেছে। এই মামলায় আসামি হতে পারে বিদিশাও।

সূত্রগুলো নিশ্চিত করেছে যে, এরশাদ ছেলে বলে পরিচিত এরিক আসলে এরশাদ বা বিদিশার ছেলে নয়। এরিকের আসল মায়ের নাম নাজনিন।

নাজনিনকে হত্যা করে তার পুত্র এরিককে নিয়ে আসে বিদিশা। পরে এরিক বিদিশা ও এরশাদের পুত্র বলে দাবি করে। এরশাদ বিদিশার বিয়ের আগেই এরিক চলে আসে এরশাদ ও বিদিশার সংসারে।

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বিভিন্ন সময় বলে আসছেন তার দল জাতীয় পার্টি আগামী জাতীয় নির্বাচনে এককভাবে নির্বাচন করবেন।

জাতীয় পার্টি মাহাজোট সরকারেই সঙ্গেই আছেন। তাবে বিভিন্ন সময় তিনি বর্তমান আওয়ামী সরকারে কঠোর সমালোচনাও করেন। কোন কোন সময় মহাজোট ছেড়ে দেয়ার হুমকিও দিয়ে আসছেন।

প্রধান বিরোধী দল বিএনপি এরশাদ এর দল জাতীয় পার্টিকে নিয়ে জাতীয় নির্বাচনে কাছে টানার চেষ্টা করে আসছে। তার জন্য সরকারি দলেও তার কদর বাড়ছে। কিন্তু বর্তমান সরকার জাতীয় পার্টিকে কাছে রাখার জন্য তেমন কোন মাথা ব্যাথা দেখাচ্ছেন না।

কারণ জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ-এর বিরুদ্ধে রয়েছে দু’শতাধিক মারাত্মক অভিযোগ। কোন একটি অভিযোগ আইনি প্রক্রিয়ায় নিয়ে আসলে তার মহোজোট সরকার ছেড়ে দেয়ার স্বপ্ন হারিয়ে যাবে বলে মনে করেন সরকারি দলের নীতিনির্ধারকরা।

আরও পড়ুন

সর্বশেষ