সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদজাতীয়সাংসদ ইলিয়াস মোল্লার এপিএসকে গাড়ি থেকে ফেলে হত্যার অভিযোগ

সাংসদ ইলিয়াস মোল্লার এপিএসকে গাড়ি থেকে ফেলে হত্যার অভিযোগ

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

মিরপুর ১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লার এপিএসকে গাড়ি থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে  বলে অভিযোগ পাওয়া গেছে।

রাজধানীর পল্টনের দৈনিক বাংলার মোড়ে মঙ্গলবার রাতে একটি নুহা গাড়ি থেকে ফেলে দিয়ে আমির হোসেন কাঞ্চন (৪২) কে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার। পুলিশ তার  লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের বড় ভাই আব্দুল হান্নান জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পল্টনের দৈনিক বাংলার মোড়ে একটি  নুহা গাড়ি থেকে কাঞ্চনকে ফেলে দিয়ে গাড়িটি দ্রুত পালিয়ে যায়। এসময়ে কাঞ্চনের মাথাসহ শরীরের বিভিন্ন¯া’নে আঘাত লাগে। সেখান থেকে সহিদ নামে স্থানীয় এক ব্যবসায়ীসহ কয়েকজন মিলে তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। নিহত কাঞ্চন তার পরিবারের সাথে মিরপুর ছয় নম্বরের চার নম্বর রোডে একটি ভাড়া বাসায় থাকতো।

তার দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। চার ভাই চার বোনের মধ্যে সে ছিল তৃতীয়। নিহতের পিতার নাম জয়নাল আবেদীন। তার বাড়ি ফরিদপুর জেলার সদরপুর থানার চরবিস্ত গ্রামে।

এ ব্যাপারে পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আলমগীর ভূইয়া জানান, ঘটনাটি মাত্র শুনলাম আমাদের অফিসারকে হাসপাতালে পাঠিয়েছি। তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ