মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েখুলনা বিভাগখুলনার চাঞ্চল্যকর রাকিব হত্যায় বিউটি ৩ দিনের রিমান্ডে

খুলনার চাঞ্চল্যকর রাকিব হত্যায় বিউটি ৩ দিনের রিমান্ডে

খুলনার চাঞ্চল্যকর রাকিব হত্যা মামলার প্রধান আসামি শরিফের মা বিউটি বেগমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ‍বৃহস্পতিবার সকাল ১০টা ৫০ মিনিটে খুলনার মহানগর হাকিম মো. ফারুক ইকবালের আদালতে বিউটি বেগমকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার উপপরিদর্শক (এসআই) মুস্তাক আহমেদ। ০৩ আগস্ট এ ঘটনার পরপরই প্রধান আসামির শরীফের মা বিউটি বেগমকে আটক করে খুলনা সদর থানা পুলিশ।

সোমবার মলদ্বারে কমপ্রেসার মেশিন দিয়ে বাতাস ঢুকিয়ে নিষ্ঠুর নির্যাতন চালিয়ে  রাকিবকে হত্যা করেন টুটপাড়া কবরস্থানের পাশে শরীফ মোটর গ্যারেজের মালিক শরীফ ও তার সহযোগী মিন্টু। তাদের গ্যারেজ ছেড়ে অন্য কর্মস্থলে যোগ দেওয়ার অপরাধে বিকেলে এ নির্যাতন চালান শরিফ ও মিন্টু। পরে নির্যাতনকারীরাই গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানকার চিকিৎসকরা রাকিবকে জরুরি ভিত্তিতে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। খবর পেয়ে সেখানে গিয়ে তার পরিবার ঢাকায় নেওয়ার পথে রাত ১২টার দিকে মারা যায় শিশু রাকিব। নিহত রাকিবের বাবা টুটপাড়া সেন্ট্রাল রোডের দিনমজুর আলম হাওলাদার মঙ্গলবার সকালে খুলনা সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। আসামি করা হয় গ্যারেজ মালিক শরীফ (৩৫), সহযোগী মিন্টু মিয়া (৪০) ও শরীফের মা বিউটি বেগমকে (৫৫)।

নির্যাতনের খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী এক নারীসহ শরীফ ও তার ভাই মিন্টুকে পিটুনি দেন।  পুলিশ আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেছে। তাদেরকে হত্যা মামলায় আটক দেখিয়ে পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ