মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েআ.লীগের দুঃসময় চলছে : তথ্য ও যোগাযোগপ্রযুক্তি মন্ত্রী

আ.লীগের দুঃসময় চলছে : তথ্য ও যোগাযোগপ্রযুক্তি মন্ত্রী

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মোস্তফা ফারুক মোহাম্মদ বলেছেন, এখন আওয়ামী লীগের দুঃসময় চলছে। ৫টি সিটি কর্পোরেশনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা হেরে গেছে। কেউ কেউ এটিকে আওয়ামী লীগের ভরাডুবি হিসেবে বলেছেন। কিন্তু এটি সঠিক নয়। মন্ত্রী দাবি করেন, এই পরিস্থিতি সাময়িক। এ ফল আওয়ামী লীগের জন্য একটি সংকেত বা বার্তা। এ থেকে শিক্ষা নিয়ে কাজ করতে হবে।
মঙ্গলবার দুপুরে যশোর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন। আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে। বিগত সাড়ে ৪ বছরে বর্তমান সরকার অনেক উন্নয়নমূলক কাজ করেছে। তবে এগুলো মানুষকে জানাতে হবে। যে পরিমাণ উন্নয়ন কাজ হয়েছে, তা মানুষকে জানাতে পারলে তারা আরও দশবার আওয়ামী লীগকে ভোট দেবে।
যশোরের উন্নয়নচিত্র তুলে ধরতে গিয়ে মন্ত্রী বলেন, যশোরবাসীর অন্যতম দাবি ভৈরব ও কপোতাক্ষ খনন ও সংস্কারকাজ শুরু হয়েছে। ৪৬ কোটি টাকা ব্যয়ে সফট্ওয়্যার টেকনোলজি (এসটি) পার্ক নির্মাণের কাজ শুরু হয়েছে। এছাড়া স্কুল কলেজ, রাস্তা-ঘাটসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে বর্তমান সরকার জনগণের অনেক চাহিদা পূরণ করেছে।
তবে সব চাহিদা পূরণ হয়নি উল্লেখ করে বলেন, বিরোধীদলের নেতিবাচক রাজনীতির কারণে সরকারকে অনেক প্রতিবন্ধকতা মোকাবেলা করতে হয়েছে। এ কারণে উন্নয়ন কাজ বাধাগ্রস্ত হয়েছে। তবে আগামী নির্বাচনে জনগনের সমর্থন নিয়ে আওয়ামী লীগ উন্নয়নের এ ধারাকে অব্যহত রাখবে বলেও তিনি উল্লেখ করেন।
মতবিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান তোতা’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মমতাজ ফারুক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মন্ত্রীর সহধর্মিনী মমতাজ ফারুক, প্রেসক্লাবের সাবেক সভাপতি ফকির শওকত, কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার কবি ফখরে আলম, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিমন খান, সাবেক সভাপতি আমিনুর রহমান মামুন, সত্যপাঠ সম্পাদক হারুন অর রশিদ, প্রবীণ সাংবাদিক এমএ মান্নান মিয়া, সাংবাদিক নেতা নূর ইসলাম, আহমেদ সাঈদ বুলবুল প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ