রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপুলিশ হেফাজতে আসামি মৃত্যুর তদন্ত শুরু

পুলিশ হেফাজতে আসামি মৃত্যুর তদন্ত শুরু

নগরীর কোতোয়ালী থানা হাজতে আসামির মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে এ সংক্রান্তে গঠিত নগর পুলিশের তদন্ত কমিটি। রোববার সকাল থেকে কমিটি ঘটনাস্থল পরিদর্শনসহ সার্বিক বিষয় তদন্ত কার্যক্রম শুরু করেছে। নগর পুলিশ কমিশনার মোহা.আব্দুল জলিল মন্ডল শনিবার রাতে তিন সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করেন। নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মিজানুর রহমানকে কমিটির প্রধান করা হয়েছে। এছাড়া নগর পুলিশের পাঁচলাইশ জোনের সহকারি কমিশনার দীপকজ্যোতি খিসা এবং নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক বেলাল উদ্দিন জাহাঙ্গীরকে কমিটিতে সদস্য করা হয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আমরা তদন্ত শুরু করেছি। প্রথমে ঘটনাস্থল পরিদর্শন করে রিপোর্ট নিচ্ছি। তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ আছে। নগর পুলিশের কোতয়ালি জোনের সহকারি কমিশনার মো.ম‌ঈনউদ্দিন বলেন, তদন্তে কেউ দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

এর আগে ৩০ মে সকাল পৌনে নয়টার দিকে থানা হাজতের বাথরুমে ভেন্টিলেটরের সঙ্গে ঝুলানো অবস্থায় ইসহাক মিয়া (৫০) নামে এক আসামির লাশ উদ্ধার করে দাবি পুলিশ। পুলিশের দাবি, ইসহাক আত্মহত্যা করেছে। তবে ইসহাকেরা স্বজনেরা দাবি করেছেন, তাকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ