সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদরাজনীতিনির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে আবারও শঙ্কা প্রকাশ তাবিথ আউয়াল

নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে আবারও শঙ্কা প্রকাশ তাবিথ আউয়াল

নির্বাচনী প্রচারণার শেষ দিনে নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে আবারও শঙ্কা প্রকাশ করেছেন ঢাকা উত্তরের বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। সেই সঙ্গে তিনি এও বলেছেন, নির্বাচন কমিশন চাইলে এখনও সুষ্ঠু নির্বাচনী পরিবেশ আনা সম্ভব। রোববার সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণার শেষদিনের সকালে সাংবাদিকদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। সকাল ৮টায় তিনি রাজধানীর শাহজাদপুর এলাকার বাঁশতলা এলাকায় প্রচারণা শুরু করেন। তিনি বলেন, আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালানো হচ্ছে, পোলিং এজেন্টদের হুমকি দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে শঙ্কামুক্ত থাকা যায় না। তবু আমি বিশ্বাস করি, নির্বাচন কমিশন চাইলে পরিস্থিতি ঠিক করা সম্ভব। তিনি আরও বলেন, যেখানে যাচ্ছি মানুষের বিপুল সমর্থন পাচ্ছি। জনগণ আমাদের পাশে আছে। তাদের প্রতি আহ্বান থাকবে, তারা যেন নির্ভয়ে ভোটকেন্দ্রে যান। তাবিথ আউয়ালের মিডিয়া উইং সদস্যরা জানান, রোববার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মাঠে থাকার পরিকল্পনা নিয়েছেন তিনি।

সকালে ৮টায় বাঁশতলা (ওয়ার্ড-১৮), পৌনে ৯টায় বাড্ডার হোসেন মার্কেট (ওয়ার্ড-২১), সোয়া ৯টায় মেরুল বাড্ডা (ওয়ার্ড-২১), সাড়ে ৯টায় রামপুরা বাজার (ওয়ার্ড-২২), ১০টায় রামপুরা আবুল হোটেলের সামনে (ওয়ার্ড-২৩), সাড়ে ১০টায় মালিবাগ চৌধুরী পাড়া ও মালিবাগ রেলগেট এলাকায় (ওয়ার্ড-২৩) গণসংযোগ করেন তাবিথ আউয়াল।

এরপর সোয়া ১১টায় মগবাজার চৌরাস্তা থেকে ইস্কাটন হয়ে বাংলামোটর এলাকায় (ওয়ার্ড-৩৫) প্রচারণা চালানোর কথা রয়েছে তার। এছাড়াও  দুপুর ১২টায় কারওয়ান বাজার- ফার্মগেট- ইন্দিরারোড- খামার বাড়ি হয়ে আসাদগেট (ওয়ার্ড-২৬,২৭), সাড়ে ১২টায় শ্যামলী সিনেমা হল (ওয়ার্ড- ৩০,৩২,২৮), পৌনে ১টায় কল্যাণপুর বাসস্ট্যান্ড (ওয়ার্ড-১১), ১টায় দারুস সালাম- খালেক পেট্টোল পাম্প (ওয়ার্ড-৯,১১), সোয়া ১টায় মিরপুর এক নম্বর গোল চত্বর (ওয়ার্ড- ৮,১০,১২), দেড়টায় সনি সিনেমা হল মোড় (ওয়ার্ড-৭,১২), পৌনে ২টায় মিরপুর কলেজের সামনে (ওয়ার্ড-৭,১৩), সোয়া ২টায় পূরবী সিনেমা হল (ওয়ার্ড-৬), পৌনে ৩টায় বিআরটিএ (ওয়ার্ড-৪,১৪) এলাকায় গণসংযোগ করার কথা রয়েছে তাবিথ আউয়ালের।

এরপর বেলা ৩টায় ১৪নং ডেন্টাল কলেজ (ওয়ার্ড-১৬), সোয়া ৩টায় মিরপুর ১০নং গোল চত্বর (ওয়ার্ড-১৪), সাড়ে ৩টায় কাজীপাড়া (ওয়ার্ড-১৪), পৌনে ৪টায় শেওড়াপাড়া (ওয়ার্ড-১৪), বিকেল ৪টায় তালতলা সরকারি স্টাফ কোয়াটার (ওয়ার্ড- ২৮), পৌনে ৫টায় তেজগাঁও নাবিস্কো মোড় (ওয়ার্ড-২৪), ৫টায় মহাখালী বাসস্ট্যান্ড (ওয়ার্ড-২০,২৫), সাড়ে ৫টায় নিকুঞ্জ  এক নম্বর রোড- খিলক্ষেত (ওয়ার্ড- ১৭), ৬টায় উত্তরা রাজলক্ষ্মী কমপ্লেক্স (ওয়ার্ড-১), সোয়া ৬টায় মাসকাট প্লাজা (ওয়ার্ড-১), সন্ধ্যা পৌনে ৭টায় শেওড়া বাজার বাসস্ট্যান্ড (ওয়ার্ড-১৭), ৭টায় বনানী কাঁচা বাজার (ওয়ার্ড-১৯), সাড়ে ৭টা থেকে ৮টা পর্যন্ত মহাখালী তিতুমীর কলেজ এলাকা এবং গুলশান এক নম্বর গোল চত্বর ও নিকেতন এলাকায় (ওয়ার্ড-১৯,২০) প্রচারণা চালানোর কথা রয়েছে তার।  ১০ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজার থেকে ২০ দল সমর্থিত প্রার্থী তাবিথ আউয়াল আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ