শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদরাজনীতিপ্রধানমন্ত্রী সমর্থন দিলেই পাস করা যাবে না, আপনাদের ভোটের দরকার আছে :...

প্রধানমন্ত্রী সমর্থন দিলেই পাস করা যাবে না, আপনাদের ভোটের দরকার আছে : আনিসুল হক

প্রধানমন্ত্রী সমর্থন দিলেই পাস করা যাবে না, আপনাদের ভোটের দরকার আছে বলে এক সভায় বললেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক। বৃহস্পতিবার  সকালে রাজধানীর কড়াইল বস্তি এলাকার এরশাদ স্কুল মাঠে এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন। এর আগে তিনি রাজধানীর হাজী ক্যাম্প এলাকার মসজিদের ইমামদের সঙ্গে মতবিনিময় করেন।

আনিসুল হক বলেন, আমি আপনাদের পাশে থাকতে চাই। আপনারা যদি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন আজ যেভাবে এসেছি আমি সব সময় আপাদের পাশে থাকতে থাকবো। আমি বিজয়ী হলে আপনাদের জন্য কাজ করবো। আমাদের দুর্নাম আছে অনেকে নির্বাচিত হলে আর আসে না। কিন্তু আমি কথা দিচ্ছি নির্বাচিত হলে আমি আপনাদের পাশে থাকবো। আপনারা আমাকে পাবেন। তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে পুনর্বাসন না করে কড়াইল বস্তির মানুষকে উচ্ছেদ করা হবে না।

সভায় আসিনুল হক বলেন, কড়াইল বস্তিসহ অনেক বস্তির সমস্যা রয়েছে। বস্তিবাসীদের পুনর্বাসন না করে কাউকে উচ্ছেদ করা হবে না। তারা আমাদের ভাই-বোন। তাদের দেখাশোনার দায়িত্ব আমাদের। তিনি বলেন, আমি অনেক কষ্ট করে বড় হয়েছি। আমি মধ্যবর্তী পরিবারের সন্তান। আমি সোনার চামচ মুখে নিয়ে জন্ম‍াইনি। আপনারা জানেন আমি বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করেছি, আমার কোনো দুর্নাম নেই। আমাকে আপনারা বিশ্বাস করুন। এটা হচ্ছে স্থানীয় নির্বাচন এ নির্বাচনে সরকার পরিবর্তন হয়না। আনিসুল হক বলেন, আপনাদের ভোট দেওয়ার আগে চিন্তা করতে হবে কাকে ভোট দিলে আপনাদের পাশে থাকবে। আপনাদের চিন্তা করে আপনাদের আমানত প্রয়োগ করবেন। তিনি বলেন, আমার কোনো শত্রু নেই। কারো বিরুদ্ধে বলারও কিছ‍ু নেই। অনেক কষ্ট করে বড় হয়েছি। তিনি বলেন,  প্রধানমন্ত্রী চাইলেই আমি মেয়র হতে পারবো না। তিনি আমাকে আওয়ামী লীগ থেকে সমর্থন করেছেন মাত্র। মেয়র হতে হলে আপনাদের ভোট দরকার। যদি ভালো লাগে তাহলে আপনারা আমাকে ভোট দেবেন। রায় পেলে আমি আপনাদের মাঝে ফিরে আসবো। আমি কথা দিচ্ছি, আমার ২৫ বছরের সুনাম নষ্ট করবো না। আপনারা আমাকে ৫ বছর কাজ করার সুযোগ দিন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বনানী বাজার ও ডিসিসি মার্কেটে প্রচারণা চালাবেন তিনি।

নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন- সাবেক মন্ত্রী লে. কর্নেল (অব.) ফারুক খান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিল মফিজুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী খালেদা আক্তার বিউটি প্রমুখ। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ এপ্রিল ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

সর্বশেষ