শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদজাতীয়মানুষকে আবারও যন্ত্রণা দিতে খালেদা জিয়া মাঠে নেমে নাটক করছেন

মানুষকে আবারও যন্ত্রণা দিতে খালেদা জিয়া মাঠে নেমে নাটক করছেন

মানুষকে আবারও যন্ত্রণা দিতে স্থানীয় সরকার নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেত্রী খালেদা জিয়া মাঠে নেমে নাটক করছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা বলেন, হঠাৎ নির্বচানী প্রচারণায় নেমে নাটক সৃষ্টি করছেন খালেদা জিয়া। তার সিকিউরিটি ফোর্স বিনা উস্কানিতে গুলি চালায়। তার কাছে নিশ্চয়ই সার্ভে আছে, তার জেতা সম্ভব নয়। সেই জন্য ভীতিকর পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে পরিবেশ নষ্ট করছেন।

সোমবার সন্ধ্যায় গণভবনে মাগুরা উপ নির্বাচন নিয়ে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভার শুরুতে প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন। প্রধানমন্ত্রীর সভাপতিত্বে সভায় সংসদীয় বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, তিনি সব কিছুতে নাটক করছেন। ৯২ দিন অফিসে বসে বোমা মেরে, ককটেল মেরে, বাস পুড়িয়ে মানুষের জীবনে অশান্তি সৃষ্টি করেছেন। যখন শান্তি ফিরে এসেছে, তখন আবারো মানুষকে যন্ত্রণা দিতে তিনি মাঠে নেমেছেন। খালেদা জিয়াকে নাটক বন্ধের আহ্বান জানিয়ে তিনি বলেন, অনেক যন্ত্রণা দিয়েছেন, আর অশান্তি সৃষ্টি করবেন না। আপনার নিরাপত্তা কর্মীদের ঠেকান। মানুষের জান মাল নিয়ে আর যেন খেলা না হয়।

শেখ হাসিনা বলেন, মানুষ যন্ত্রণা থেকে রেহাই চায়। এটা স্থানীয় সরকার নির্বাচন। নাটক সৃষ্টি না করে দেশের মানুষকে শান্তি দেন। জনগণ যাকে ভোট দিবে সেই আসবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, এই সিটি করপোরেশন নির্বাচন মাগুরা মার্কা নির্বাচন হবে না। বিএনপি মাগুরায় যেভাবে নির্বাচন করে নিজেদের প্রার্থীদের জিতিয়েছিলো এ নির্বাচন সে রকম হবে না। এ নির্বাচন সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন হবে।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ