শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচট্টগ্রামকে বিশ্বমানের শহরে পরিণত করার প্রতিশ্রুতি মনজুর

চট্টগ্রামকে বিশ্বমানের শহরে পরিণত করার প্রতিশ্রুতি মনজুর

পুনরায় মেয়র নির্বাচিত হলে বাস্তবসম্মত পরিকল্পনা তৈরির মাধ্যমে চট্টগ্রামকে বিশ্বমানের শহরে পরিণত করার প্রতিশ্রুতি দিয়েছেন মেয়র প্রার্থী এম মনজুর আলম।  বুধবার সকালে ১০ নম্বর উত্তর কাট্টলী এলাকায় গণসংযোগে গিয়ে নিজ এলাকার ভোটারদের এ প্রতিশ্রুতি দেন মনজুর আলম। এসময় তিনি বলেন, অন্যান্য এলাকায় তাঁর ব্যানার-পোষ্টার লাগাতে না দিলেও কাট্টলী এলাকা সকল প্রার্থীর জন্য উম্মুক্ত রয়েছে। কাট্টলী এলাকায় কোন প্রার্থীর অসম্মান হবেনা। সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী মনজুর আলম বুধবার সকাল থেকে কমলালেবুর সমর্থনে গণসংযোগ শুরু করেছেন। সকাল সাড়ে ১০টায় উত্তর কাট্টলী এলাকায় গণসংযোগ শুরু করেন।

তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান। গত সাড়ে চার বছরে আমি আপনাদের জন্য কোন দুর্নাম বয়ে আনিনি। মেয়রের চেয়ারের পবিত্রতা রক্ষায় নগরবাসীকে দেয়া ওয়াদা পালন করেছি। চেষ্টা করেছি এলাকার উন্নয়নে। তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, গত ৪ বছরে সড়ক সংস্কার, ড্রেন নির্মাণ, রিটেইনিং ওয়াল নির্মাণ, ডিপ টিউবঅয়েল স্থাপন, নতুন ভবন নির্মাণ, নতুন ভবন সংস্কারসহ বিভিন্নখাতে ১৩২টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।

মেয়র প্রার্থী মনজুর আলম সরকার সমর্থিত মেয়র প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, নগরীর বিভিন্ন স্থানে সরকারী দলের প্রার্থীর লোকজন কমলালেবু প্রতীকের পোষ্টার লাগাতে দিচ্ছেনা। পলিটেকনিক, খুলশী, বায়েজিদ এলাকায় ১৫/১৬ টি ব্যানার ছিঁড়ে ফেলা হয়েছে। তিনি বলেন, পোষ্টার ব্যানার ছিড়ে মানুষের মন থেকে মনজুর আলমের নাম মুছে ফেলা যাবেনা। তিনি সরকারি দলের প্রার্থীর উদ্দেশ্যে বলেন, হিংসা-বিদ্বেষ, মানসিক সংকীর্ণতা নিয়ে মানুষের ভালবাসা আদায় করা যাবেনা। মন উদার করতে হবে।

মনজুর আলম কৈবল্যধাম, ভিক্টোরী জুটমিল, নিউ মনসুরাবাদ, কাট্টলী, উত্তর কাট্টলী, কমিউনিটি সেন্টার, ঈশান মহাজন সড়ক এলাকায় পায়ে হেটে গণসংযোগকালে নিজ হাতে লোকজনের মাঝে প্রচার পত্র বিলি করেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন। সকাল ১০টায় নিজ বাসা থেকে বের হয়ে তিনি প্রথমে কাট্টলী মঈনুদ্দিন শাহ’র মাজার জেয়ারতের মাধ্যমে দিনের প্রচারনার কাজ শুরু করেন। এসময় তিনি বলেন, এবার নির্বাচিত হলে দলের সিনিয়র নেতাদের নিয়ে বাস্তবসম্মত পরিকল্পনা তৈরি করের চট্টগ্রামকে বিশ্বমানের শহরে পরিণত করবো। গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উত্তর জেলা বিএনপির সদস্য সচিব আবদুল্লাহ আল হাছান, বিএনপি নেতা প্রকৌশলী বেলায়েত হোসেন, ইসলামী ঐক্যজোট নেতা মাঈনুদ্দিন রুহি, কাউন্সিলর প্রার্থী ডা. মো. শাহাদাত হোসাইন, ছাত্রদল নেতা মনজুর আলম মঞ্জু প্রমুখ মেয়র প্রার্থীর সঙ্গে ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ