সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদটপ২৪ ঘন্টায়ও মিতা নূরের মৃত্যুতে গ্রেপ্তার নেই

২৪ ঘন্টায়ও মিতা নূরের মৃত্যুতে গ্রেপ্তার নেই

নাট্য অভিনেত্রী সাবিনা ইয়াসমিন মিতা নূরের মৃত্যুর ২৪ ঘন্টা পার হয়ে গেলেও এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।
গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিফকুল ইসলাম বলেন, সোমবার সকালে মিতা নূরের লাশ উদ্ধারের পর তার বাবা একটি অপমৃত্যু মামলা করেছেন। তবে আমরা প্রকৃত ঘটনা বের করার আপ্রাণ চেষ্টা করছি। ময়না তদন্তের চুড়ান্ত প্রতিবেদন হাতে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সোমবার ময়না তদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা: সোহেল মাহমুদ বলেছিলেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মিতানুর আত্মহত্যা করেছেন। তবে তার হার্ট, লিভার, পাকস্থলীর নমুনা সংগ্রহ করে ভিসেরা পরীক্ষার জন্য মহাখালীর পরীক্ষাগারে পাঠানো হয়েছে। ওই পরীক্ষাগুলির প্রতিবেদন হাতে পেলে ময়না তদন্তের চুড়ান্ত প্রতিবেদন দেওয়া হবে। অর্থাৎ মিতা নূর মৃত্যুর রহস্য উদঘাটন এবং কাউকে গ্রেপ্তারে আরও অপেক্ষা করতে হবে।
মিতা নূরের মৃত্যুর  পর বাবা ফজলুর রহমান অভিযোগ করেছিলেন, স্বামীর মানষিক অত্যাচারের কারনে এর আগওে দু’বার মিতা নূর আত্মহত্যা করার চেষ্টা করেছেন।
তবে মিতা নূরের স্বামী শাহনুর রহমান রানাকে এখনই গ্রেপ্তার করছে না পুলিশ।
সোমবার সকালে নিজ বাসায় ঝুলন্ত অবস্থায় মিতা নূরের মরদেহ উদ্ধার করা হয়। বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে রাতেই বনানী কবরস্থানে দাফন করা হয় মিতানুরকে।
আরও পড়ুন

সর্বশেষ