সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদজাতীয়এরশাদের বাসায় খাদ্যমন্ত্রী

এরশাদের বাসায় খাদ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহম্মদ এরশাদের বাসায় গিয়েছেন খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক। শুক্রবার রাত সাড়ে ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত তিনি এরশাদের বাসভবন বারিধারার প্রেসিডেন্ট পার্কে অবস্থান করেন। এসময় তারা বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করেন।

এরশাদের বাসায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের রাজনৈতিক উপদেষ্টা জিয়াউদ্দিন বাবলু এবং প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

শনিবার রাজধানীর বনানী মাঠে অনুষ্ঠেয় জাতীয় পার্টির সভা থেকে কি ধরনের ঘোষণা আসতে পারে, তা নিয়ে তাদের মধ্যে আলাপ হয়।

জাতীয় পার্টির দায়িত্বশীল সূত্রে জানা গেছে, শনিবারের সভায় এরশাদ যেন অনাকাঙ্খিত কোনো ঘোষণা না দেন, সেজন্য তাকে বিশেষভাবে অনুরোধ করেন আনিসুল ইসলাম মাহমুদ ও খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক।

এ সভায় এরশাদ মহাজোট ছাড়ার ঘোষণা দিতে পারেন- এমন শঙ্কায় খাদ্যমন্ত্রী তার বাসায় গেছেন বলে অন্য একটি সূত্র জানিয়েছে। সেখানে তিনি এরশাদকে এ ঘোষণা না দেওয়ার অনুরোধ জানান।

তবে খাদ্যমন্ত্রীর ঘনিষ্ঠজন সূত্রে জানা গেছে, একটি দাওয়াত দিতে এরশাদের বাসায় গিয়েছিলেন তিনি। তবে দীর্ঘ আড়াই ঘণ্টা তারা গাজীপুরের নির্বাচন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, মহাজোট, যুক্তরাষ্ট্রের জিএসপি সুবিধাসহ দেশের সার্বিক বিষয় নিয়ে অনানুষ্ঠানিক আলাপ-আলোচনা করেন।

সূত্র আরো জানায়, জাতীয় পার্টির মধ্যে দুটি গ্রুপ আছে- আওয়ামীপন্থী ও বিএনপিপন্থী। জিয়াউদ্দিন বাবলু ও আনিসুল মাহমুদ আওয়ামীপন্থী।

এ ব্যাপারে জিয়াউদ্দিন বাবলুকে টেলিফোন করা হলেও তিনি এ বিষয়ে কিছু বলেননি।

আরও পড়ুন

সর্বশেষ