মঙ্গলবার, মে ৭, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েফারাবীর বাসভবনে ডিবির অভিযান

ফারাবীর বাসভবনে ডিবির অভিযান

ব্লগার ও লেখক অভিজিৎ হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার শফিউর রহমান ফারাবীর সিলেট শহরের বাসভবনে অভিযান চালিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার দুপুর সাড়ে বারোটার দিকে নগরীর মুন্সীপাড়াস্থ ষোল/ডি নং হোল্ডিংয়ের মুজিবুর রহমানের বাড়ির তৃতীয় তলায় ফারাবীর ভাড়া ফ্ল্যাটে অভিযান চালায় ঢাকা থেকে যাওয়া ডিবির তিন সদস্যের একটি দল। তাদের সহায়তা করে সিলেট কোতোয়ালি থানা পুলিশ।

মুন্সীপাড়ার ওই বাড়িতে ফারাবী তার মা ও বোনকে নিয়ে বসবাস করতেন। তবে অভিযানের সময় ওই ফ্ল্যাটে কেউ ছিলো না। ফ্ল্যাট থেকে পুলিশ একটি ল্যাপটপ, একটি ডেস্কটপের সিপিইউ এবং বেশ কিছু কাগজপত্র জব্দ করে বলে নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মো. রহমত উল্লাহ।

প্রসঙ্গত, গত ২৬ ফেব্রুয়ারি রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে অজ্ঞাত দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন অভিজিৎ রায়। গুরুতরভাবে আহত হন তার স্ত্রী বন্যা। পরবর্তীতে আনসার বাংলা সেভেন নামের এক টুইটার একাউন্ট থেকে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে বলা হয়, অভিজিৎকে ইসলাম বিরোধী কর্মকাণ্ডের জন্য হত্যা করা হয়েছে।সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিজিৎকে হত্যার  হুমকি দেয়ায় প্রধান সন্দেহভাজন হিসেবে নাম উঠে আসে ফারাবীর।

আরও পড়ুন

সর্বশেষ