মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েময়মনসিংহে আশ্রয় কেন্দ্রে শিশুর রহস্যজনক মৃত্যু

ময়মনসিংহে আশ্রয় কেন্দ্রে শিশুর রহস্যজনক মৃত্যু

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

ময়মনসিংহের শম্ভুগঞ্জে সরকারি শিশু পরিবারে রায়হান নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শিশুটির স্বজনরা বলছেন, নির্যাতনের কারণে এ মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা। তবে অস্বীকার করেছেন শিশু পরিবার। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। হোসেন আলীর ক্যামেরায় হারুনুর রশিদের রিপোর্ট।

ময়মনসিংহের শম্ভুগঞ্জ সরকারি শিশু পরিবারে আকুয়া মড়লপাড়া এলাকার রায়হান নামে এক শিশুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শিশু পরিবারের লোকজন শিশুর অভিভাবকের কাছে লাশ রেখে যায়। নিহত শিশুর গায়ে আঘাতের চিহ্ন দেখে স্বজনরা বলছেন, এটি স্বাভাবিক মৃত্যু নয়। নির্যাতনের কারণেই শিশুটি মারা গেছে। এদিকে এতিম শিশুটির মৃত্যুর ঘটনায় এলাকায় নেমে আসে শোকের ছায়া।

৮নং আকুয়া ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকার জানান, নিহত শিশুটির গায়ে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জেনেছেন। তাই এই বিষয়ে তিনি যথাযথ পদক্ষেপ নেবেন বলে জানান।

ময়মনসিংহের শম্ভুগঞ্জের সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক মো. আমিনুল ইসলাম জানান, শরীরে আঘাতের চিহ্ন থাকলেও নির্যাতনের কোনো তথ্য পাননি তিনি। শিশুটির গায়ে আঘাতের যে চিহ্ন সে সম্পর্কে রায়হানের সহপাঠীদের কিছু জিজ্ঞেস করে উত্তর পাননি বলে জানান তিনি। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে সেখানে শিশুটি মারা যায়।

তবে শিশুটির সহপাঠিরা জানায়, ভোরে ঘুম থেকে উঠে তারা তাকে মৃত দেখতে পায়।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক উপ-পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান বলেন, লাশের ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ময়মনসিংহের আকুয়া মড়লপারা এলাকার মৃত লাল মিয়া ও গার্মেন্টস কর্মী শিল্পী বেগমের আট বছর বয়সের একমাত্র ছেলে রায়হানকে গত জানুয়ারি মাসে ভর্তি করা হয় ময়মনসিংহের শম্ভুগঞ্জের সরকারি শিশু পরিবারে।

আরও পড়ুন

সর্বশেষ