শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদরাজনীতিগাজীপুর সিটি মেয়র মান্নান আটক, বৃহস্পতিবার আদালতে তোলা হবে

গাজীপুর সিটি মেয়র মান্নান আটক, বৃহস্পতিবার আদালতে তোলা হবে

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এম এ মান্নানকে আটক করা হয়েছে। বুধবার  সন্ধ্যা পৌনে ৬টার দিকে রাজধানীর বারিধারার বাসা থেকে তাকে আটক করে নিয়ে যায় সাদা পোশাকধারী পুলিশ। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি  নিশ্চিত করেছেন। গাজীপুর জেলা পুলিশ সুপার হারুনুর রশীদও  বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার একটি মামলায় মেয়র এম এ মান্নানকে আটক করা হয়েছে।

নাশকতার তিনটি মামলায় রাজধানীর বারিধারা থেকে গ্রেফতার হওয়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এম এ মান্নানকে বৃহস্পতিবার  আদালতে তোলা হবে। আদালতের কাছে তাকে ৩০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করবে পুলিশ। বুধবার  সন্ধ্যা পৌনে ৭টার দিকে গাজীপুরের পুলিশ সুপার হারুনুর রশীদ তার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান।

আয়োজিত সংবাদ সম্মেলনে গাজীপুরের পুলিশ সুপার বলেন, মেয়র মান্নানকে তিনটি মামলার আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে। গাড়ি ভাঙচুর, পেট্রোল বোমা নিক্ষেপ, গার্মেন্টস শ্রমিকদের উস্কানি দিয়ে সরকারের বিরুদ্ধে উত্তেজিত করার অভিযোগে তার বিরুদ্ধে এ তিনটি মামলা দায়ের রয়েছে। পুলিশ সুপার দাবি করেন, জঙ্গি তৎপরতায় জেলার প্রধান অর্থদাতা হিসেবে মেয়র মান্নানের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ