শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদরাজনীতিযাত্রাবাড়ীতে বাসে পেট্রোল বোমা, দগ্ধ ২৩

যাত্রাবাড়ীতে বাসে পেট্রোল বোমা, দগ্ধ ২৩

রাজধানীর যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় গ্লোরি পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৪৮৮৬) যাত্রীবাহী একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে  দুর্বৃত্তরা। এ ঘটনায় বাসের কমপক্ষে ২৩ জন যাত্রী দগ্ধসহ মোট ৪৭ জন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও স্থানীয় কয়েকটি হাসপাতালে নেওয়া হয়েছে। দগ্ধরা হলেন, জয়নাল আবেদিন মোল্লা (৩০), ইশতিয়াক বাবর (২৫), সালাউদ্দিন পলাশ (৩৫), তাগবিরি ইসলাম (২৮), সালমান (২০), নাজমুল (২৭), মো. শরিফ (৪৮), উসমান গণি (২৮), ইয়াসিন আরাফাত (৪০) ও তার স্ত্রী শাহিদা (৩০), মোশারফ হোসেন (৪০) ও তার ভাতিজা (৩০), হৃদয় (২০), রাশেদ (২০), মোমেন (২৫), খোকন (৩০), নুর আলম (৩০), হারিস (৩২), ফারুক হোসেন (২০), মো. সুমন (২৫), রুবেল (২২), আবুল হোসেন (৩৫), শাহজাহান সরদার (৬০), মোজাফ্ফর মোল্লা (৬০) এবং শহিদুল ইসলাম (৪০)। এছাড়া আহত হয়েছেন আফরোজা (৩০)।

এদিকে যাত্রাবাড়ীর মেডি কেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে ১৪ জনকে, গ্লোব হাসপাতালে ছয়জনকে এবং অন্যান্য হাসপাতালে নেওয়া হয়েছে আটজনকে। তাৎক্ষণিকভাবে সবার পরিচয় জানা যায়নি। ২৩ জানুয়ারি শুক্রবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধ জয়নাল আবেদিন মোল্লা বাংলানিউজকে বলেন, আমি নিউমার্কেটে একটি কাপড়ের দোকানে চাকরি করি। কাজ শেষে বাসে করে নারায়ণগঞ্জের আড়াই হাজারের বাসায় যাচ্ছিলাম। পথে যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় দুর্বৃত্তরা বাসে আগুন দেয়। ফায়ার সার্ভিসের কট্রোল রুমের ডিউটি অফিসার ফরহাদ হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে দুটি ইউনিট পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ জানায়, এ ঘটনায় দগ্ধ হয়েছেন ২০ থেকে ২৫ জন যাত্রী। তাদের উদ্ধার করে ঢামেকে নেওয়া হয়েছে।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ