রবিবার, জুন ২, ২০২৪
প্রচ্ছদজাতীয়সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমান গুলিবিদ্ধ

সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমান গুলিবিদ্ধ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমান গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে গুলশান-২ নম্বরের বিলকিস টাওয়ারের সামনে রিয়াজ রহমানের গাড়িতে হামলা চালিয়ে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুর্বৃত্তরা। এ সময় তার গাড়িতে আগুনও দেয়া হয়। গুলিবিদ্ধ রিয়াজ রহমানকে আশঙ্কাজনক অবস্থায় গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং সূত্র।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ডিএমপি (ঢাকা মেট্রোপলিটন পুলিশ) গুলশান জোনের সহকারী কমিশনার নুরুল আলম বলেন, রাত পৌনে নয়টার দিকে দুর্বৃত্তরা রিয়াজ রহমানকে বহনকারী গাড়িতে আগুন দেয়। এ ঘটনায় তিনি (রিয়াজ রহমান) আহত হন। স্থানীয় লোকজন তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে রাত আটটার দিকে ‘অবরুদ্ধ’ খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে আসেন রিয়াজ রহমান। সেখানে আধা ঘণ্টা অবস্থানের পর সাড়ে আটটার দিকে বেরিয়ে আসেন রিয়াজ রহমান। তবে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি তিনি। এর কিছুক্ষণ পরই তাকে বহনকারী গাড়িতে হামলা চালানো হয়।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ