রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনগভীর শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করছেন চট্টগ্রামের আওয়ামী লীগের নেতাকর্মীরা

গভীর শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করছেন চট্টগ্রামের আওয়ামী লীগের নেতাকর্মীরা

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ফুল দিয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্মরণ করছেন চট্টগ্রামের আওয়ামী লীগের নেতাকর্মীরা। দিনটিকে উপলক্ষ করে চট্টগ্রামে জনসভা, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচীও হাতে নিয়েছে দলটি। শনিবার সকালে দারুল ফজল মার্কেটে নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের নেতৃত্বে নেতাকর্মীরা শ্রদ্ধা জানানো পাশাপাশি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

অন্যদিকে উত্তর জেলা আওয়ামী লীগ দোস্ত বিল্ডিংয়ে দলীয় কার্যালয়ে এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগ আন্দরকিল্লায় নিজ কার্যালয়ে ফুল দিয়ে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানায়।  বিকেলে নগর আওয়ামী লীগের উদ্যোগের লালদিঘি ময়দানে জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এদিকে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গোপলগঞ্জের টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের ঐতিহাসিক মেজবানের আয়োজন করেছেন রাউজান থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। ৫০ হাজার মানুষের জন্য মেজবানের আয়োজন করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
আরও পড়ুন

সর্বশেষ