বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়জীবনকে উপভোগ করতে সবসময় ভালোবাসেন সুবর্ণা মুস্তাফা

জীবনকে উপভোগ করতে সবসময় ভালোবাসেন সুবর্ণা মুস্তাফা

জীবনকে উপভোগ করতে সবসময় ভালোবাসেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তিনি প্রতিমূহূর্তে জীবনকে নতুনভাবে আবিষ্কার করেন। সম্প্রতি তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন। সম্পত্তির লোভে অন্ধ ভাইয়ের ষড়যন্ত্রে তিনি মরতে বসেছিলেন।

‘নিরবধি’ শিরোনামের একটি খণ্ড নাটকে তাকে এমনই এক চরিত্রে দেখা যাবে। এ নাটকে সুবর্ণাকে নিঃসঙ্গ-স্বামী পরিত্যক্তা এক নারীর ভূমিকায় দেখা যাবে। বাবা ভালোবেসে সব সম্পত্তি তার নামে লিখে গেছেন। কিন্তু এটি তার ভাই কিছুতেই মেনে নিতে পারছেন না।

তাই নিভৃতে বোনকে মেরে ফেলার ষড়যন্ত্র করতে থাকেন। একদিন ভাই সুকৌশলে তাকে হত্যা করতে চেষ্টা করেন। ঠিক ওই সময় ভাইয়ের স্ত্রী সুবর্ণাকে প্রাণে রক্ষা করেন। এভাবেই নানা ঘটনার মধ্যে দিয়ে নাটকটির গল্প এগিয়ে যাবে।

বদরুল আনাম সৌদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মোনতাসির বিপন। এ প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা জানান, তিনি এ ধরনের চরিত্রে আগে কখনো অভিনয় করেননি। নাটকটির স্ক্রিপ্টটি বেশ মানসম্মত। বর্তমানে প্রচলিত নাটকগুলোর বিষয়বস্তু থেকে একেবারে ব্যতিক্রমী। তিনি এ ধরনের বৈচিত্রপূর্ণ চরিত্রে অভিনয় করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন।

এদিকে, মাজুনুন মিজান বলেন, ‘ আমি এর আগেও বেশ কয়েকবার সুবর্ণা আপার ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছি। তিনি নিঃসন্দেহে একজন গুণী অভিনেত্রী। তার সঙ্গে অভিনয় করতে আমি সবসময়ই স্বাচ্ছন্দ্য বোধ করি।’

সম্প্রতি পুবাইলের একটি শুটিং স্পটে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এ খণ্ড নাটকে সুবর্ণা মুস্তাফা ছাড়াও আরো অভিনয় করেছেন মাজুনুন মিজান, জেনি প্রমুখ। আগামী ঈদুল ফিতরে একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

আরও পড়ুন

সর্বশেষ