মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদটপঅসম প্রেমে তারিক আনাম খান ও প্রভা!

অসম প্রেমে তারিক আনাম খান ও প্রভা!

বিনোদন রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)  মঞ্চ ও টিভি নাটকের দাপুটে অভিনেতা ও নির্দেশক তারিক আনাম খান অসম বয়সের প্রেমের গল্পে এখন পর্যন্ত অপি করিম, রিচি সোলায়মান, ভাবনাসহ আরো বেশ কয়েকজন অভিনেত্রীর সাথে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন।

এই ধারাবাহিকতায় দর্শকনন্দিত এই অভিনেতার বিপরীতে এবার মডেল ও অভিনেত্রী প্রভা অভিনয় করলেন। রায়হান খানের রচনা ও পরিচালনায় খন্ড নাটক ‘হুইল চেয়ারের যোদ্ধা’ নাটকে এবার তারিক আনাম খানের সাথে দর্শক প্রভাকে দেখতে পাবেন। গত ২৩ ও ২৪ জুন উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকে রাশেদ জামান চরিত্রে তারিক আনাম খান ও জুহা চরিত্রে প্রভা অভিনয় করেছেন।

কবি সোহেল আহসানকে ফোন করতে গিয়ে ক্রসকানেকশনে কথা হয় রাশেদ জামানের সাথে জুহার। তাকেই কবি ভেবে জুহা ফোনে কথা বলে যায় অনবরত। দু’জনের মধ্যে এক অন্যরকম ভালো লাগাও তৈরি হয়। কিন্তু যখন দেখা করতে যায় জুহা মুখোমুখি হয় অন্যরকম এক ঘটনার।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তারিক আনাম খান বলেন, ‘গল্পটি সত্যিই চমৎকার। দর্শকের খুব ভালো লাগবে। এই সময়ের অধিকাংশ শিল্পীদের মধ্যে নাটকে কাজ করার ক্ষেত্রে ধৈর্য্য খুব কম। যদি তারা আরো ধৈর্য্যশীল হতো তবে অভিনয়ে তারা আরো অনেক ভালো করতে পারতো। প্রভা সিনিয়দের অভিজ্ঞতাটাকে নিজের জন্য কাজে লাগানোর চেষ্টা করে-এটা তার জন্য খুব পজিটিভ দিক। যদি এই ধারাবাহিকতা বজায় রাখতে পারে তাহলে ভবিষ্যতে তার অবস্থান আরো ভালো হবে।’

প্রভা বলেন, ‘তারিক আনাম আঙ্কেল অনেক গুণী একজন অভিনেতা। তার অভিনয় দেখতে দেখতেই আমার বেড়ে উঠা। গুণী এই মানুষের সাথে একই নাটকে কাজ করছি এটা আমার জীবনের অনেক বড় পাওয়া। তিনি খুবই কো-অপারেটিভ। আমি সত্যিই খুব গর্বিত তার মতো একজন উঁচু মাপের শিল্পীর সাথে অভিনয় করতে পেরে। ’

তারিক আনাম খান এরইমধ্যে ঈদের জন্য শেষ করেছেন অনিমেষ আইচের ‘ভুতের ছানা’ নাটকের কাজ। এছাড়া তিনি সালাহ উদ্দিন লাভলুর ‘ফর দ্যা পিপল’ গোলাম সোহরাব দোদুলের ‘থিম মিউজিক’ নাটকে অভিনয় করবেন। ঈদের পর তিনি আবারো ধারাবাহিক নাটক নির্মাণে ব্যস্ত হবেন বলে জানিয়েছেন।

এদিকে প্রভা শেষ করেছেন সালাউদ্দিন লাভলুর ঈদের খণ্ড নাটক ‘শখ’-এর কাজ। এছাড়া বিভিন্ন চ্যানেলে তার অভিনীত ফ্ল্যাশব্যাক, অপরাজিতা, কবুলীয়তনামা, অঘটন ঘটন পটিয়সী, ঘোমটা বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ