সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদটপইসির ওপর আস্থা আছে, সরকারের ওপর নেই : মীর্জা ফখরুল

ইসির ওপর আস্থা আছে, সরকারের ওপর নেই : মীর্জা ফখরুল

সিলেট প্রতিনিধিঃ (বিডি সময় ২৪ ডটকম)  নির্বাচন কমিশনের (ইসি) ওপর এখনও বিএনপির আস্থা আছে। তবে বর্তমান সরকারের ওপর কোনো আস্থা নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার দুপুরে সিলেটের হযরত শাহজালাল (রহ.), শহপরাণ (রহ) ও হযরত গাজী বুরহান উদ্দিনের মাজার জিয়ারত শেষে নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর কুমারপাড়াস্থ বাসায় সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন।

তিনি বলেন, এ সরকারের অধীনে নির্বাচন কখনও সুষ্ঠু হবে না। তাই নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে বিএনপি জাতীয় নির্বাচনে অংশ নেবে না।

ফখরুল বলেন, গত চার বছরে এ সরকার বিরোধীদলের ওপর যে জুলুম নির্যাতন চালিয়েছে তাতে আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনে করা অসম্ভব। এ সরকার জনপ্রিয় রাজনীতিবিদ এম ইলিয়াস আলীকে অপহরণ করেছে। বিরোধীদলের নেতাকর্মীদের ওপর একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। চার সিটি নির্বাচনে সরকারের এসব জুলুম আর নির্যাতনের দাঁতভাঙা জবাব দিয়েছে জনগণ। সিটি নির্বাচনে জনগণের বিজয় হয়েছে। সাম্প্রতিক সময়ে জাতীয় সংসদে যে উত্তপ্ত বাক্য বিনিময় হচ্ছে সে প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব অশালীন বাক্য ব্যবহার করেন সেগুলো বন্ধ করলেই সংসদ এ থেকে পরিত্রাণ পাবে।’

এ সময় সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সদস্য আবুল কাহের শামীম, সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলী আহমদ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ