রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েবিএনপি পিয়াস করিমের মৃতদেহ নিয়ে নোংরা রাজনীতি করেছে

বিএনপি পিয়াস করিমের মৃতদেহ নিয়ে নোংরা রাজনীতি করেছে

বিএনপির রাজিনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। শনিবার দুপুরে ফরিদপুর শহরের থানা রোডে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেলের ৫০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি দেউলিয়া হয়ে গেছে। তাদের নাম এখন মুখে নেওয়া ঠিক নয়। কারণ তাদের নাম মুখে নিলে গুরুত্ব বাড়ে। রাজনীতিতে বিএনপির প্রদীপ নিভে গেছে। মন্ত্রী বলেন, বিএনপি পিয়াস করিমের মৃতদেহ নিয়ে নোংরা রাজনীতি করেছে। বিএনপির সব নেতাতো পালিয়েছে কেউ আর খালেদা জিয়ার সঙ্গে নেই। তাই যাকে পাচ্ছে তাকে নিয়েই রাজনীতি করার চেষ্টা করছে। তিনি বলেন, বঙ্গবন্ধু পরিবারকে যারা খুন করেছিল শুধু তারা নয়, যারা অন্তরালে থেকে খুনের নীলনকশা করেছে তাদেরও বিচার করা হবে। রাসেলের জন্মদিন পালন করে বাঙালি জাতি তার রক্তের ঋণ শোধ করছে।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিদেশ ও তাদের দুর্নীতি নিয়ে মন্ত্রী বলেন, তারেক রহমান দেশে থাকতে তাদের সততা প্রমাণ করতে তার বাপের রেখে যাওয়া ভাঙ্গা সুটকেস ও ছেড়া গেঞ্জি দেখাতেন। মন্ত্রী প্রশ্ন রেখে বলেন, কোনো কাজ করেন না তবে তারেক রহমান ৬ বছর বছর বিদেশে কিভাবে তার খরচ চালাচ্ছেন। বিএনপির দুর্নীতিতে দেশ ধ্বংসের পথে চলে গিয়েছিল। শেখ হাসিনা ক্ষমতায় আসায় দেশ রক্ষা পেয়েছে। এটা শুধু আমাদের কথা নয় পার্শ্ববর্তী দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীও তার বক্তব্যে এমন কথা বলেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী জয়নুল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এস এম নুরুন্নবী, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোকাররম মিয়া বাবু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সত্যজিৎ মুখার্জি প্রমুখ। এছাড়াও শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা, বিভিন্ন মসজিদ মন্দিরে দোয়া ও এতিম খানায় উন্নত খাবার পরিবেশন করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ