শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদরাজনীতিখালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের নবগঠিত কমিটির নেতারা

খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের নবগঠিত কমিটির নেতারা

ছাত্রদলের কমিটি ঘোষণা করায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নবগঠিত কমিটির নেতারা। বুধবার রাত পৌনে ৯টায় খালেদার রাজনৈতিক কার্যালয়ে তাকে এ শুভেচ্ছা জানান তারা। শুভেচ্ছ‍া প্রদান অনুষ্ঠানে নেতৃত্ব দেন ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান। খালেদাকে ফুলেল শুভেচ্ছ‍ার পর কমিটিতে স্থান পাওয়া ২০১ সদস্যের অধিকাংশরাই পৃথকভাবে খালেদার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় ছাত্রদলের সাবেক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, সুলতান সালাউদ্দিন টুকু, আমিনুল ইসলাম আলীম, আব্দুল কাদের ভূইয়া জুয়েল প্রমুখ।

মঙ্গলবার রাতে ছাত্রদলের কমিটি ঘোষণার পর সংগঠনটির নেতাকর্মীদের সঙ্গে এটিই খালেদার সঙ্গে প্রথম সাক্ষাৎ। সাক্ষাতকালে ছাত্রদলের হাজারখানেক নেতাকর্মী শ্লোগানে শ্লোগানে কার্যালয়ের ভেরত, বাহির ও আশপাশের এলাকা প্রকম্পিত করে তোলেন। এদিকে খালেদার সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় তার ব্যক্তিগত নিরাপত্তা বাহিনীর (সিএসএফ) সঙ্গে ছাত্রদল নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে কিছুক্ষণের জন্য উত্তেজনা ছড়িয়ে পরে। এসময় ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান সংগঠনের নেতাকর্মীদের শান্ত করেন।

আরও পড়ুন

সর্বশেষ