শনিবার, মে ২৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েচট্টগ্রাম বিভাগকুমিল্লা ও ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

কুমিল্লা ও ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

কুমিল্লা ও ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। পৃথক তিনটি দুর্ঘটনায় কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছেন। রোববার সকাল পৌনে সাতটা থেকে সোয়া ৮টার মধ্যে এ দুর্ঘটনাগুলো ঘটে। রোববার সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়া বাজার হাইওয়ে হোটেলের সামনে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৭ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে ৪জন পুরুষ ও ২ জন মহিলা এবং নয় বছরের একজন মেয়ে রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ যাত্রী।  তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

মিয়া বাজার হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. সাহাবুদ্দিন  বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকাগামী একটি মালবাহী ট্রাক মিয়া বাজার হাইওয়ে হোটেলের সামনে দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা সিকদার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। এদিকে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস এলাকার কসকা দক্ষিণ ছনুয়া এলাকায় ডেলটা লাইন নামের চট্টগ্রাম গামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে ৩ জন নিহত হন। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন।

ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সালেহ আহম্মদ পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলেই মো. মামুন (১৭) ও জোৎস্না (৩৬) ও অজ্ঞাত পরিচয় এক নারী (৩০)  নিহত হন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। তিনি জানান, নিহতদের ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের ফেনী সদর হাসপাতালসহ শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপরদিকে সকাল সোয়া ৮টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে বাসচালক নিহত হয়েছেন। আহত হন আরো ৫ জন। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ