রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েখুলনা বিভাগকলেজশিক্ষক'র বাড়িতে এসিড ও পেট্রোল বোমা ছুড়েছে দুর্বৃত্তরা

কলেজশিক্ষক’র বাড়িতে এসিড ও পেট্রোল বোমা ছুড়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরার কলারোয়া উপজেলার লাঙলঝাড়া এলাকায় কলেজ শিক্ষক ও আওয়ামী লীগ কর্মী খলিলুর রহমানের বাড়িতে এসিড ও পেট্রোল বোমা ছুড়েছে দুর্বৃত্তরা। এতে দগ্ধ হয়েছেন খলিলুর রহমানের স্ত্রী ঝর্না বেগম (৩৫), তাদের ছেলে তানভীর (৮) ও আসাদ (১১)। গুরুতর অবস্থায় তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দিনগত রাত ১টার দিকে ঘটনা ঘটে।

কলেজশিক্ষক খলিলুর রহমান বলেন, রাতে আমার স্ত্রী দুই ছেলেকে নিয়ে আমাদের রুমে, আর আমি পাশের রুমে ঘুমাচ্ছিলাম। হঠাৎ একটি শব্দ শুনে উঠে দেখি আমাদের রুমে দাউ দাউ করে আগুন জ্বলছে। এসময় আশপাশের লোকদের সহায়তায় আগুন নেভানো হয়। আগুনে আমার স্ত্রী ও দুই ছেলে দগ্ধ হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো বলেন, কারা কেন এ ঘটনা ঘটিয়েছে তা তিনি বুঝতে পারছি না। আমার সঙ্গে কারো তেমন কোনো বিরোধ নেই।

এদিকে, খবর পেয়ে দগ্ধদের দেখতে বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ সাতক্ষীরা সদর হাসপাতালে ছুটে যান। এ সময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, কলেজ শিক্ষক খলিলুর রহমান আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। পরিকল্পিতভাবেই তাদের ওপর এ হামলা করা হয়েছে। তিনি এসময় অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করতে পুলিশকে নির্দেশ দেন। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাসুদ করিম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। খলিলুর রহমান আওয়ামী লীগের একজন কর্মী। তার সঙ্গে কারো রাজনৈতিক বিরোধ রয়েছে কি না সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

আহতদের অবস্থা গুরুতর উল্লেখ করে সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মারুফ হাসান বলেন, তাদের প্রত্যেকের শরীরের প্রায় ৭০ ভাগ ঝলসে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাদের দ্রুত ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ