বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদরাজনীতিআওয়ামী লীগ দুর্নীতি ঢাকতে টক শো পর্যন্ত বন্ধ করে দিয়েছে : খালেদা...

আওয়ামী লীগ দুর্নীতি ঢাকতে টক শো পর্যন্ত বন্ধ করে দিয়েছে : খালেদা জিয়া

আওয়ামী লীগ তাদের দুর্নীতি ঢাকতে দেশের টেলিভিশনের টক শো পর্যন্ত বন্ধ করে দিয়েছে। কারণ টক শো’তে গিয়ে দেশের বিশিষ্ট ব্যক্তিরা সরকারের সমলোচনা করেন। তাদেরকে নিয়ে কেউ যদি সমালোচনাও করে তাদের সহ্য হয় না। সোমবার রাতে চট্টগ্রাম জেলা হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের নেতাদের সঙ্গে বৈঠকে তিনি বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া এসব কথা বলেন।  এর আগে রাতে সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের আহ্বায়ক সুশীল বড়ুয়া।

খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগের লোকজন আজ লাগামহীন। তারা সব জায়গায় দুর্নীতি করে বেড়াচ্ছে। রামুর ঘটনায় আজ পর্যন্ত সত্যিকারের অপরাধীদের আটক করা হয়নি। বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘটনার মূল হোতাদের সঙ্গে নিয়ে বিদেশে বেড়াতে যান। আর যারা এ ঘটনার সঙ্গে জড়িত না তাদের জেলে ঢুকিয়ে রাখা হয়েছে। আওয়ামী লীগের টার্গেট হচ্ছে দেশের ইয়াং ছেলেরা। তাদের বিভিন্ন ভাবে খুন ও গুম করা। এমন ভাবে গুম করা হচ্ছে তাদের মৃতদেহ পর্যন্ত পাওয়া যায়নি। তিনি বলেন, আজ দেশের মানুষ আওয়ামী লীগের হাত থেকে বাঁচতে চায়।

বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ, চট্টগ্রামর বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান, কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি গৌতম চক্রবর্তী, ঢাক‍া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সুকমল বড়ুয়াসহ প্রায় অর্ধশতাধিক বিশিষ্ট ব্যক্তি। এছাড়াও রামুতে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা বৈঠকে উপস্থিত রয়েছেন।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ