শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনযুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

20140829_170608যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নতুন কার্যকরী পর্ষদ গঠনের পর প্রথম সাধারণ সভা (আগষ্ট মাসের মাসিক সাধারণ সভা) যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নবর্নিবাচিত যুব প্রধান ফখরুল ইসলাম চৌধুরী পরাগ এর সভাপতিত্বে  ২৯ আগষ্ট যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে সেন্ট স্কলাসটিকা স্কুল ইউনিটের প্রাক্তন দায়িত্বপ্রাপ্ত শিক্ষিকা রেনু গোমেস এর মূত্যুতে শোক প্রকাশ করা হয়। এবং তার আতœার শান্তি কামনা করে এক মিনিট দাড়িঁয়ে নিরবতা পালন করা হয়।

সভায় বিগত মাসের কার্যক্রম এবং ভবিষ্যৎ কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয়। সভায় বৃক্ষরোপন, প্রশিক্ষণ, রক্ত ও বিভিন্ন সেবা কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয়। সভায় বর্তমান যুব কার্যক্রম সর্ম্পকে সকলকে অবহিত করা হয় এবং প্রশিক্ষণের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। স্কুল কলেজ কার্যক্রমের আওতায় যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের আওতাধীন স্কুল কলেজগুলো তাদের মাসিক রির্পোট প্রদান করেন। এছাড়া যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নতুন কার্যকরী পর্ষদকে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের আওতাধীন বিভিন্ন স্কুল কলেজ ইউনিটের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভাপতির বক্তব্যে যুব প্রধান ফখরুল ইসলাম চৌধুরী পরাগ বলেন, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম মানবতার কল্যাণে কাজ করা সংগঠনগুলো মধ্যে রোল মডেল। মহামান্য রাষ্টপতির আদেশক্রমে সকল স্কুল কলেজ এখন যুব কার্যক্রমের আওতাধীন। যুব কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষে   আমরা আগামী ডিসেম্বরের মধ্যেই ৪র্থ যুব সন্মেলন করব। এতে দেশের সুনামধন্য ব্যাক্তিরা উপস্থিত থাকবেন। তাই এখন থেকে সকল ইউনিটগুলোকে আরো বেশি বেশি মানবতার কল্যাণে কাজ করা আহবান জানান।

সাধারণ সভায় উপস্থিত ছিলেন যুব উপপ্রধান জিয়াউল কবির সোহেল, সাংগঠনিক বিভাগীয় প্রধান ইসমাইল হক ফয়সাল, প্রশিক্ষণ বিভাগীয় প্রধান হারুন-উর-রশিদ, বন্ধুত বিভাগীয় প্রধান রিমা খানম, রক্ত ও সেবা বিভাগীয় প্রধান প্রধান আরফাত হোসাইনসহ বিভিন্ন বিভাগের উপ-প্রধানবৃন্দ, মুক্তদল সদস্য ও যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের আওতাধীন স্কুল কলেজের যুব সদস্যবৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ