বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়হুমা কুরেশির দুঃসাহসী চুম্বন!

হুমা কুরেশির দুঃসাহসী চুম্বন!

kiss‘ইশকিয়া’ ছবিতে আরশাদ ওয়ারসির সঙ্গে ব্যাপক ঘনিষ্ট দৃশ্যে কাজ করেছিলেন বিদ্যা বালান। ‘দ্য ডার্টি পিকচার’ মুক্তির আগে এ ছবির মাধ্যমে দর্শকদের একটি ধাক্কা দিয়েছিলেন তিনি। ছবিতে বেশ দীর্ঘ একটি চুম্বন দৃশ্যে আরশাদের সঙ্গে দেখা গেছে তাকে। এ ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা অনেক আগেই দিয়েছেন অভিষেক চাবিয়া। কিন্তু এতদিন চরিত্রগুলো সাজাতে পারছিলেন না গল্প অনুযায়ী। বিশেষ করে বিদ্যা এ ছবিতে আর কাজ করছেন না। পরিচালকের সঙ্গে খানিক বিরোধের জের ধরেই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এদিকে এ ছবিতে তার স্থলাভিষিক্ত হয়েছেন হুমা কুরেশি।

‘গ্যাংস অব ওয়াসিপুর’ ছবিতে কাজ করে গত বছর দারুন আলোচনায় আসেন হুমা। এবার আরশাদ ওয়ারসির বিপরীতে হুমা কুরেশিকে দর্শকরা ‘ইশকিয়া টু’ ছবিতে দেখতে পাবেন। বিদ্যার চেয়েও রগরগে দৃশ্যে হুমাকে এ ছবিতে দেখা যাবে বলে জানিয়েছেন পরিচালক। ইতিমধ্যে ছবিটির কাজ অনেকটা শেষ করেছেন তিনি।

এদিকে এ ছবির গুরুত্বপূর্ণ আরও দুটি চরিত্রে কাজ করবেন নাসিরুদ্দিন শাহ ও মাধুরী দীক্ষিত। জানা গেছে, তারা দু’জনও বেশ কিছু রোমান্টিক দৃশ্যে ক্যামেরাবন্দি হবেন। এদিকে বিদ্যার চেয়েও দীর্ঘ একটি চুম্বনদৃশ্যে এ ছবিতে ক্যামেরাবন্দি হতে দেখা যাবে হুমা কুরেশি ও আরশাদকে। শুধু তাই নয়, বিছানার একাধিক দৃশ্যে কাজ করবেন হুমা। তবে এ ধরনের দৃশ্যে কাজ করার ক্ষেত্রে কোন অস্বস্তি নেই এ অভিনেত্রীর।

এ বিষয়ে হুমা কুরেশি বলেন, “চলচ্চিত্রে কাজ করতে গিয়ে চরিত্রের প্রয়োজনে যে কোন কিছুই করতে হতে পারে। এটাকে আমি খুব বড় ব্যাপার বলে মনে করি না। বরং ‘ইশকিয়া-২’ ছবিতে অনেক মনোযোগ সহকারে কাজ করছি। আরশাদের সঙ্গে ঘনিষ্ঠ হতেও ভালই লাগছে। এ ধরনের দৃশ্যে কাজ করতে আমার অস্বস্তি একদমই নেই। বরং উপভোগ করছি।”

আরও পড়ুন

সর্বশেষ