রবিবার, মে ২৬, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েঢাকা বিভাগআন্দোলন নিয়ে হাঁকডাক করলেও বিএনপি জনগণকে সম্পৃক্ত করতে পারছে না : যোগাযোগমন্ত্রী

আন্দোলন নিয়ে হাঁকডাক করলেও বিএনপি জনগণকে সম্পৃক্ত করতে পারছে না : যোগাযোগমন্ত্রী

জনসম্পৃক্ততার অভাবে বিএনপির আন্দোলন অনিশ্চয়তার আবর্তে ঘুরপাক খাচ্ছে বলে মন্তব্য করেছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার দুপুরে শিল্পাঞ্চল আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় দুর্ঘটনা রোধে জনসচেতনতামূলক প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আন্দোলন নিয়ে হাঁকডাক করলেও বিএনপি জনগণকে সম্পৃক্ত করতে পারছে না। এ কারণে রোজার ঈদের পর সর্বাত্বক কঠোর আন্দোলন করার হুমকি দিলেও তেমন কোনো আভাস দেখা যাচ্ছে না। হয়তো তারা কিছুদিন পর বলবে কোরবাণীর ঈদের পর আন্দোলন গড়ে তোলা হবে। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, স্যোশাল মিডিয়ায় অনেকে আমাকে হাঁটা বাবা, কেউ ফাটাকেষ্ট, কেউ নায়ক বলে কটাক্ষ করেন। কিন্তু এটা ঠিক না।

মন্ত্রী বলেন, ফাটাকেষ্ট ও কিংবা নায়করা অভিনয় করেন। আমি তা করি না। আমি সরেজমিনে পরিস্থিতি দেখে কাজ করি। সাংবাদিকদের কটাক্ষ করে সমাজকল্যাণমন্ত্রীর বক্তব্য দুঃখজনক ও অশোভনীয় বলেও উল্লেখ করেন তিনি।  মন্ত্রী সকালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের সামনে নির্মিত ফুট ওভার ব্রিজের উদ্বোধন করেন। এসময় স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ