রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েচট্টগ্রাম বিভাগসাতকানিয়ায় জামায়াত ক্যাডার ডাকাত শহীদ ও তার সহযোগীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ

সাতকানিয়ায় জামায়াত ক্যাডার ডাকাত শহীদ ও তার সহযোগীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ

চট্টগ্রামের সাতকানিয়ায় জামায়াত ক্যাডার ডাকাত শহীদ ও তার সহযোগীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মাদারশা ইউনিয়ন বাবুনগর গ্রামে আশ্রয়ণ প্রকল্পের বাগানের ভেতরে এ বন্দুকযুদ্ধ হয়। এতে জামায়াত ক্যাডার ডাকাত শহীদসহ (৩০) তিন জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ অন্যরা হলেন- বোরহান (২৭) ও সায়েম (২৮)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি কাটা রাইফেল, এর চার রা‌উন্ড গুলি, একটি এলজি, এর চার রাউন্ড গুলি, একটি রামদা ও তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খালেদ হোসেন বিষয়টি  নিশ্চিত করেছেন।

তিনি জানান, জামায়াত দলীয় ক্যাডার শহীদ ওরফে ডাকাত শহীদ সহযোগীদের নিয়ে বাবুনগর গ্রামে আশ্রয়ণ প্রকল্পের বাগানের ভেতরে সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ তাদের ঘিরে ফেললে তারা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। এসময় পুলিশ পাল্টা গুলি চালায়। ১০ মিনিট স্থায়ী এ বন্দুক যুদ্ধে তিন ক্যাডার গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাত শহীদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় ১১টি মামলা রয়েছে বলে জানান ওসি।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ