শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েগোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৩৫

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৩৫

বরিশাল-ঢাকা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরের রাঘদী এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩৫ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- ফরিদপুরের নগরকান্দা উপজেলার বাসিন্দা পলাশ ওরফে তোরাব আলী(৩০) ও মাদারীপুর সদর উপজেলার ঘটকচর গ্রামের আবেজান বেগম(৪৫)। রোববার রাত পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুর থেকে ছেড়ে আসা মাদারীপুরগামী শাহ্ ফরিদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় রাস্তার পাশে গাছের সঙ্গে বাসটি ধাক্কা লাগলে ঘটনাস্থলেই গাড়ির হেলপার পলাশ ওরফে তোরাব আলি ও হাসপাতালে নেওয়ার পথে আবেজান বেগম মারা যান। এতে আহত হন অন্তত ৩৫ জন যাত্রী।

গুরতর আহত হাফিজুর(৩২), ফুরফুরি বেগম(৭০), কার্তিক কুণ্ডু(৪৫), সামস(৫০), আজাদ(৪০) এনামুল(২৫), বাসের সুপারভাইজার আব্বাস (৩৫), মরিয়ম (৩০), সালাম(৩২), দেলোয়ার(২৮), হেলাল(১৮), হেলেনা(২১) ও আশরাফসহ(২৮) ২০ জনকে মাদারীপুরের রাজৈর হাসপাতালে ও টেকেরহাট ক্লিনিক চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে কালকিনি উপজেলার হেলেনা ও তার স্বামী আশরাফের অবস্থা আশঙ্কাজনক। আহতদের সবার বাড়ি মাদারীপুর সদর ও কালকিনি উপজেলার বিভিন্ন গ্রামে। মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

সর্বশেষ