বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েরাজশাহীতে আমবোঝাই ট্রাক উল্টে দুই জন নিহত

রাজশাহীতে আমবোঝাই ট্রাক উল্টে দুই জন নিহত

রাজশাহীতে আমবোঝাই ট্রাক উল্টে দুই জন নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে মহানগরীর মতিহারের খড়খড়ি বাইপাস সড়কের মোসলেমের মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুরের ঝাটু রহিমের ছেলে আবদুর রহিম (৩৫) ও একই উপজেলার মনোহরপুর গ্রামের আনসার আলীর ছেলে আবদুল কাদের (৩০)। এ ঘটনায় ট্রাকের কেবিনে থাকা অপর তিনজন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে নিহতদের লাশ উদ্ধার করে মতিহার থানায় নেওয়া হয়েছে। দুপুরের আগেই লাশ দুইটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর কথা।

মহানগরীর মতিহার থানার উপপরিদর্শক (এসআই) মাসুদার রহমান জানান, আমবোঝাই ওই ট্রাকটি (ঢাক মোট্রো-ট-১৬-১৮৩৫) শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে খড়খড়ি বাইবাস সড়ক দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল। মোসলেমের মোড়ে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ওই সময় ছাদে বসা ছিল আবদুর রহিম ও আবদুল কাদের। এতে তারা ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া তাদের সাথে থাকা অপর তিনজন ট্রাকের কেবিনে থাকায় তারা সামান্য আহত হন।

এসআই মাসুদার রহমান আরও জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে ঘটনার পর থেকে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। দুর্ঘটনায় আহতরা পুলিশকে জানিয়েছে, তারা গুড়া হলুদ-মরিচের ব্যবসা করেন। গতকাল রাতে চট্টগ্রামের ট্রাকে করে তারা কুমিল্লার উদ্দেশে চাঁপাইনবাবগঞ্জ থেকে রওয়ানা দিয়েছেন। পথে এই দুর্ঘটনার কবলে পড়েন। এ ব্যাপারে মতিহার থানার একটি মামলা হবে বলে জানান এসআই মাসুদার রহমান।

আরও পড়ুন

সর্বশেষ