মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদরাজনীতি১০ আগস্ট দলের স্থায়ী কমিটির সঙ্গে বৈঠকে বসছেন খালেদা জিয়া

১০ আগস্ট দলের স্থায়ী কমিটির সঙ্গে বৈঠকে বসছেন খালেদা জিয়া

সরকার বিরোধী আন্দোলন কর্মসূচি চূড়ান্ত করতে আগামী ১০ আগস্ট দলের স্থায়ী কমিটির সঙ্গে বৈঠকে বসছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এরপর ১১ আগস্ট ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্র বুধবার  বিষয়টি নিশ্চিত করেছে। গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে রাত সাড়ে আটটায় বৈঠক দু’টি অনুষ্ঠিত হবে।

সূত্র জানায়, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সরকার বিরোধী আন্দোলনের প্রথম ধাপের কর্মসূচি বৈঠক দু’টিতে চূড়ান্ত করা হবে। এ লক্ষ্যে ইতোমধ্যে বিএনপির নীতি নির্ধারণী পর্যায়ের কয়েকজন নেতার সঙ্গে প্রাথমিক আলোচনা সম্পন্ন করেছেন খালেদা জিয়া। রোজার শেষ দিকে সৌদি আরবে পবিত্র ওমরাহ পালনে গিয়ে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গেও আন্দোলন কর্মসূচি নিয়ে কথা বলেছেন খালেদা জিয়া। সর্বশেষ মঙ্গলবার রাতে ঢাকা মহানগর বিএনপির নবগঠিত কমিটির সঙ্গে বৈঠকে আন্দোলন পরিকল্পনা নিয়ে আলোচনা করেছেন বলে সূত্র জানিয়েছে।

এদিকে, আগামী ৮ আগস্ট নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বলে জানা গেছে। ঢাকার পাশের ওই জেলার শীর্ষ নেতাদের সঙ্গে ওইদিন আন্দোলনের পরিকল্পনা সর্ম্পকে কথা বললেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ