বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদরাজনীতিবিএনপির মহানগর কমিটির মূল নেতৃত্বে যিনি এসেছেন তিনি জামায়াত ওরিয়েন্টের লোক

বিএনপির মহানগর কমিটির মূল নেতৃত্বে যিনি এসেছেন তিনি জামায়াত ওরিয়েন্টের লোক

ঢাকা মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক মির্জা আব্বাসকে জামায়াত ওরিয়েন্টের লোক মন্তব্য করে মহানগর আওয়মী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, নবনিযুক্ত বিএনপির মহানগর কমিটির মূল নেতৃত্বে যিনি এসেছেন তিনি জামায়াত ওরিয়েন্টের লোক। জামায়াতের প্রেসক্রিপসনেই বিএনপির ঢাকা মহানগর কমিটি হয়েছে। তারা এই কমিটি দিয়ে দেশ ধ্বংসের চেষ্টা করছে। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে কৃষক লীগ আয়োজিত ‘কৃষি ও কৃষকের উন্নয়নে বাজেট’ শীর্ষক এক আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বিএনপির উদ্দেশে বলেন, তাই বলবো, নিয়মতান্ত্রিক রাজনৈতিক কর্মসূচি দেন, কোনও বাধা দেব না। কিন্তু ২০১৩ সালের মতো বাস পোড়ানো, মানুষ হত্যা করা, গাছ কাটা ও নৈরাজ্য সৃষ্টি করলে বরদাশত করা হবে না। বিএনপিকে নিজেদের ঘর সামলানোর পরামর্শ দিয়ে কামরুল ইসলাম বলেন, আন্দোলন মোকাবেলা করতে আওয়ামী লীগ সিদ্ধহস্ত। কোনও ক্রমেই দেশে উন্নয়ন কর্মকাণ্ডে বাধা সহ্য করা হবে না। এর জন্য প্রয়োজনে কঠোর থেকে কঠোরভাবে আন্দোলন মোকাবেলা করা হবে।

তিনি আরও বলেন, আমাদের দুঃখ হয় যখন দেখি ওমরা পালনের নামে পবিত্র মক্কা নগরীতে বসে সন্ত্রাসী কর্মকাণ্ডের পরিকল্পনা নিয়ে বৈঠক হয়। মক্কা নগরীকে বসে ষড়যন্ত্র হোক আর লন্ডবে বসে ষড়যন্ত্র হোক বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়েই যাবে। কেউ কোনও ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তা কঠোর হাতে মোকাবিলা করা হবে। সে প্রস্ততি সরকার ও আওয়ামী লীগের আছে।

পাকিস্তানের গোয়েন্দা সংস্থার প্রেসক্রিপশনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পবিত্র মক্কা নগরীতে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ তুলে তিনি বলেন, বিএনপি সরকারের উন্নয়নে সহযোগিতা না করে দেশকে পিছিয়ে নেয়ার পাঁয়তারা করছে। পবিত্র মক্কায় গিয়ে তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

আরও পড়ুন

সর্বশেষ