শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েআ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

কুষ্টিয়ার দৌলতপুর হাসপাতালে দরপত্র দাখিলকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুই পুলিশসহ অন্তত পাঁচজন আহত হয়েছে।  সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন- পুলিশ সদস্য অনিস ও বজলু। তাদের দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ৫০ শয্যা বিশিষ্ট দৌলতপুর সরকারী হাসপাতালে ডিএসএফ’র ওষুধ সরবরাহের দরপত্র দাখিলকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্যের ভাই টোকেন চৌধুরী ও তার ভাতিজা লোটন চৌধুরী গ্রুপের সাথে দৌলতপুর আওয়ামী লীগের আহ্বায় কমিটির সদস্য সরদার আতিয়ার রহমান গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, বোমা বর্ষন ও ইটঁপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। প্রায় আধ ঘন্টা ব্যাপী সংঘর্ষ ও ধাওয়া পাল্টা চলাকালে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় একটি বেসরকারি টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধির মোটরসাইকেলসহ ৬/৭টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

পরে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষ চলাকালে বিক্ষুব্ধ আওয়ামী লীগ কর্মীদের হামলায় দুই পুলিশ সদস্য আনিস ও বজলুসহ দুই গ্রুপের আন্তত পাঁচজন আহত হয়। পুলিশ জানায়, সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে গিয়ে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে হাসপাতাল চত্বরে পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ