বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনউচ্চশিক্ষার সম্প্রসারনে অবদানের স্বীকৃতি: সাদার্ন ইউনিভার্সিটির সরওয়ার জাহানের সম্মাননা লাভ

উচ্চশিক্ষার সম্প্রসারনে অবদানের স্বীকৃতি: সাদার্ন ইউনিভার্সিটির সরওয়ার জাহানের সম্মাননা লাভ

উচ্চশিক্ষার সম্প্রসারনে  অবদানের স্বীকৃতি হিসেবে সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহানের সম্মাননা লাভ মানসম্মত উচ্চশিক্ষার সম্প্রসারনে  অবদানের স্বীকৃতি হিসেবে সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষাবিদ জনাব সরওয়ার জাহানকে সম্মাননা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগ এবং উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প।

সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যাবসা প্রশাসন বিভাগের অডিটেরিয়ামে অনুষ্ঠিত সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডঃ এএনএম মোক্তাদীর এর বিদায়ী সংবর্ধনা এবং এমবিএ ইন্টার্নশীপ ছাত্র-ছাত্রীদের বিদায় উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সরওয়ার জাহানকে এই সম্মাননা দেয়া হয়।

ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সভাপতি ডঃ সালেহ জহুরের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আনোয়ারুল আজিম আরিফ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসআরএম গ্রুপের চেয়ারম্যান জনাব আলী হুসেন আকবর আলী। এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক এজেএম নুরউদ্দিন চৌধুরী, উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প পরিচালক অধ্যাপক ডঃ জাহাঙ্গীর আলম, ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক ডঃ এএনএম মোক্তাদীর, সাবেক বিভাগীয় প্রধান ডঃ আহমেদ নবী এবং বিভাগের শিক্ষক মন্ডলী।

সম্মাননা দেয়ায় জনাব সরওয়ার জাহান আয়োজকদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, মানসম্মত উচ্চশিক্ষার সম্প্রসারনে তিনি আজীবন কাজ করে যাবেন এবং এই লক্ষ্যে তিনি সবার সহযোগীতা কামনা করেন।

আরও পড়ুন

সর্বশেষ