সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনকক্সবাজারে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার, আটক ৩

কক্সবাজারে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার, আটক ৩

কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্ট থেকে মোহাম্মদ ফারুক (২৭) নামের এক ক্ষুদ্র ঝিনুক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। বৃহসপতিবার সকাল ১০ টার দিকে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। নিহত মোহাম্মদ ফারুক কক্সবাজার শহরের ঘোনারপাড়ার আলী হোসেনের পুত্র এবং কক্সবাজার সমুদ্র সৈকতের দীর্ঘদিন ধরে ঝিনুক ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে আটককৃতরা হল, টেকনাফের গোদার বিল এলাকার মৃত আমির হোসেনের পুত্র মোহাম্মদ সোহেল (৩৩), কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার কামাল উদ্দিনের পুত্র নুর আলম (৩৫), একই এলাকার নুর মোহাম্মদের পুত্র মোহাম্মদ টিটু (২২)।

নিহতের পিতা আলী হোসেন জানিয়েছেন, তার পুত্রকে বুধবার রাত ৮ টার দিকে মোবাইল ফোনে কয়েকজন ডেকে বাড়ি থেকে বের করে। এরপর তারা সৈকতের গিয়ে ছিল বলে তিনি জানেন। সকালে সৈকতে তার ছেলের মৃতদেহ পাওয়া যায়। ফারুকের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি। কক্সবাজার সদর থানার ওসি মাহফুজুর রহমান জানিয়েছেন, নিহতের শরীরের আঘাতে চিহ্ন রয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। এদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ