বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েখুলনা বিভাগযশোরে আ. লীগ নেতার ওপর বোমা হামলা

যশোরে আ. লীগ নেতার ওপর বোমা হামলা

যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র এনামুল হক বাবুলকে উদ্দেশ্য করে সন্ত্রাসীরা বোমা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে হামলায় বাবুল প্রাণে রক্ষা পেলেও বোমার স্প্লিন্টারে তার একটি পা ক্ষত বিক্ষত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল। তিনি উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত শাহী মসজিদে যাচ্ছিলেন। মসজিদ থেকে ২০০ গজ দূরে পৌঁছালে অজ্ঞাত সন্ত্রাসীরা বাবুলকে লক্ষ্য করে বেশ কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটায়। অল্পের জন্য এই বোমা হামলা থেকে প্রাণে রক্ষা পান এনামুল হক বাবুল। কিন্তু বোমার স্প্লিন্টারে বাবুলের বাম পা ক্ষত বিক্ষত হয়। গুরুতর আহত অবস্থায় বাবুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে আওয়ামী লীগ নেতাকে হত্যা প্রচেষ্টার প্রতিবাদে দলীয় নেতাকর্মীরা আজ বুধবার বেলা সোয়া ১১টা থেকে যশোর খুলনা  মহাসড়কের নওয়াপাড়া অংশে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করছে। অবরোধের ফলে যশোর খুলনা সড়কে সব রকমের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ