বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েনাটোরে আ’ লীগ কর্মীর রগ কাটলো শিবির

নাটোরে আ’ লীগ কর্মীর রগ কাটলো শিবির

নাটোরের নলডাঙ্গা উপজেলায় মুনছুর রহমান হেবল (৪৫) নামে এক আওয়ামী লীগ কর্মীর পায়ের রগ কেটে দিয়েছে শিবির কর্মীরা। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে। শুক্রবার রাত ১০টার দিকে নলডাঙ্গা উপজেলার মোমিনপুর গ্রামে এ ঘটনা ঘটে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিবেশী আকাছ আলীর ছেলে শিবির কর্মী মিজানের  নেতৃত্বে ১৪/১৫ জন রাতে হেবলকে বাড়ি থেকে ডেকে পাশের রাস্তায় নিয়ে যান। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে হেবলের পায়ের রগ কেটে দেন ও তাকে কুপিয়ে গুরুতর জখম করেন। একপর্যায়ে হেবল জ্ঞান হারিয়ে ফেললে তাকে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে রেখে যান হামলাকারীরা। টের পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, অ্যাম্বুলেন্সে করে তাকে রাজশাহী নেওয়ার পথে শ্যালো ইঞ্জিন চালিত তিনটি ভটভটি নিয়ে হামলাকারীরা আবার তার পিছু নেয়। খবর পেয়ে পুলিশ এসময় হামলাকারীদের মধ্যে মিজান (২৭), উজ্জ্বল (২৮), ফারুক (২০), জাহিদুর (২৫) ও শিমুলকে (২৮) আটক করে। আটক পাঁচজনের কাছ থেকে থেকে লাঠি, লোহার রড, চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়। এছাড়া এসময় ওই ভটভটিও আটক করা হয়। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আহত ব্যক্তির মেয়ে মরিয়ম বেগম বাদী হয়ে শনিবার সকালে নলডাঙ্গা থানায় ১৪/১৫ জনকে আসামি করে হত্যা প্রচেষ্টা মামলা করেছেন বলেও তিনি জানান।

আরও পড়ুন

সর্বশেষ