শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদরাজনীতিযুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও এতিমদের ইফতার করেছেন প্রধানমন্ত্রী

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও এতিমদের ইফতার করেছেন প্রধানমন্ত্রী

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী শিশু, আলেম ও মেধাবী ছাত্র-ছাত্রীদের সঙ্গে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাদের সম্মানে মঙ্গলবার গণভবনে এ ইফতার মাহফিল আয়োজন করা হয়। ইফতার শুরুর ২৮ মিনিট আগে মাহফিলস্থলে চলে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপর ঘুরে ঘুরে সবার সঙ্গে কুশল বিনিময় করেন।

প্রধানমন্ত্রী পরম মমতায় এতিম, প্রতিবন্ধী শিশু ও মেধাবী শিক্ষার্থীদের কাছে টেনে নেন। তাদের খোঁজ খবর নেন। তাদের কষ্টের কথা শুনেন। ছোট ছোট শিশুদের বুকে টেনে নিয়ে মুখে হাঁসি ফোটানোর চেষ্টা করেন প্রধানমন্ত্রী। শিশুরাও প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে আনন্দে উচ্ছসিত হয়ে পড়ে। তাদের চোখে-মুখে ছড়িয়ে পড়ে সে আনন্দের ঝিলিক। অনুষ্ঠানস্থল ঘুরে প্রধানমন্ত্রী যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও আলেমদের সুখ-দুঃখের খোঁজ খবর নেন। তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম মসজিদের খতিব সালাহউদ্দিন আহমেদ। প্রধানমন্ত্রীর সঙ্গে আওয়ামী লীগ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।রমজান মাস জুড়ে প্রধানমন্ত্রী রাজনৈতিক, কুটনৈতিক, সাংবাদিক, বুদ্ধিজীবীসহ বিভিন্ন মহলের সঙ্গে ইফতার মাহফিলে অংশ নেবেন। এরই ধারাবাহিকতার অংশ হিসেবে মঙ্গলবার প্রথম দিনের ইফতার মাহফিলে অংশ নেন তিনি।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ