শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েযশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি বেনেয়ালি এলাকায় সোহাগ পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১০ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৬ জন। মঙ্গলবার সকাল ৭টায় যশোর-বেনাপোল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-ঢাকার ডেমরা এলাকার বজলুর রহমানের ছেলে জামান (৪০), মুন্সীগঞ্জ জেলার চুঙ্গীবাড়ী এলাকার সালাম (৩০), বিদ্যুৎ ঘোষ (৪৫), শরীয়তপুর জেলার গোয়াখোলা এলাকার রণজিৎ পালের ছেলে প্রসেনজিৎ পাল (৩৪), ঢাকার ধোলাইখালির রজমান আলী (৩৫), ঢাকার নির্মল চন্দ্র সাহা (৫৫) ও হেনা সাহা (৪০)। আহতদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে, ঢাকার ৬৭/১ উত্তর গোলাপবাগ এলাকার ঝন্টু (৩৫), ঢাকার নবাবগঞ্জ এলাকার রূপলাল সাহার ছেলে হরিদাস সাহা (৫৫), বিক্রমপুর এলাকার সুমন (৩০), রাকিব (৩০), জনি ঘোষ (৩৫), রণজিৎ সরকার (৩৫),গীতালী ঘোষ (৪৫), রুবি (৩০), ময়না (৩৫) ও ওয়ালিদের (৩০) পরিচয় পাওয়া গেছে।

যশোরের সহকারী পুলিশ সুপার (এএসপি) রেশমা শারমিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত  জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের যাত্রীবাহী একটি বাস বৃষ্টির কারণে গদখালি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় গাড়িটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো চারজনের মৃত্যু হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে আহতদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, নিহতের মধ্যে ছয়জনের লাশ থানায় একজনের লাশ ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও তিনজনের লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ