মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েকামরানের সঙ্গে কুশল বিনিময় করলেন আরিফুল

কামরানের সঙ্গে কুশল বিনিময় করলেন আরিফুল

সিলেট প্রতিনিধিঃ city-elex-fu-sylhetসিলেট সিটি করপোরেশন নির্বাচনে নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী আজ (রোববার) বদর উদ্দীন আহমদ কামরানের বাড়ি গিয়ে কুশল বিনিময় করেন। যে কোনো সমস্যায় নতুন মেয়র সাহায্য চাইলে সহায়তার প্রতিশ্রুতিও দেন সদ্য সাবেক মেয়র কামরান।

এ সময় নির্বাচনের ফলাফল মেনে নেয়ার কথা জানিয়ে নবনির্বাচিত মেয়র আরিফুলকে অভিনন্দন জানান সাবেক মেয়র কামরান। জনগণের দেয়া রায়কে সহজভাবে গ্রহণ করেছেন বলেও জানান তিনি।

কামরান বলেন, ‘নির্বাচন চলাকালীন আমি বলেছিলাম, জনগণ যে রায় দেবেন আমি সেটাকে মাথা পেতে নেবো। আমি গতকালই মিডিয়ার মাধ্যমে সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আমার অত্যন্ত স্নেহভাজন ভাই আরিফুল হক চৌধুরীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছি। সেইসঙ্গে আমি নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি যে তারা উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় তাদের ভোটারাধিকার প্রয়োগ করেছেন।’

নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরির কণ্ঠেও ছিল সম্প্রীতির আবহ। একসঙ্গে নগরীর উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। সাবেক মেয়র কামরানকে অভিভাবক উল্লেখ করে যে কোনো সমস্যায় তার সহযোগিতা নিয়ে সিটি করপোরেশন পরিচালনা করার কথা বলেন আরিফুল।

তিনি আরো বলেন, ‘আমি আজ যেভাবে এসেছি। সবসময়ই নগরীর যে কোনো কর্মকাণ্ডে তার সহযোগীতা চাইবো, বড় ভাই হিসেবে তার কাছ থেকে পরামর্শ নিবো।’

গত শনিবার ফলাফল ঘোষণার আগেই আরিফুল হক চৌধুরীকে আগাম অভিনন্দন জানিয়েছিলেন বদর উদ্দিন আহমদ কামরান।

আরও পড়ুন

সর্বশেষ